Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Imran Khan

তুঙ্গে স্বামীর নতুন প্রেমের চর্চা, শেষমেশ কি বিচ্ছেদের পথেই হাঁটলেন ইমরান খানের স্ত্রী?

আট বছরের বিয়ের সম্পর্কের চিড় ধরেছে আগেই। তার পরে গত চার বছর ধরে আলাদাই থাকছেন বলিউডের অভিনেতা ইমরান খান ও তাঁর স্ত্রী অবন্তিকা মালিক।

Avantika Malik’s cryptic post suggests that she and actor Imran Khan got divorced after separation

২০১৯ সালে, বিয়ের আট বছর পরে পরস্পরের থেকে আলাদা থাকার সিদ্ধান্ত নেন ইমরান ও অবন্তিকা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৬:২২
Share: Save:

১৯ বছর বয়স থেকে প্রেম। তার পর বলিউডে পা রাখার বছর দুয়েকের মধ্যেই গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেতা ইমরান খান। পাত্রী ছিলেন অবন্তিকা মালিক। ২০১০ সালে অবন্তিকার সঙ্গে বাগদান হয় ইমরানের। তার পর ২০১১ সালে বিয়ে। ইমরান ও অবন্তিকার সুখের দাম্পত্য জীবনে চিড় ধরে বিয়ের বছর কয়েক পর থেকে। ২০১৯ সালে, বিয়ের আট বছর পরে পরস্পরের থেকে আলাদা থাকার সিদ্ধান্ত নেন ইমরান ও অবন্তিকা। তার পর কেটে গিয়েছে প্রায় চার বছর। এ বার কি পাকাপাকি বিচ্ছেদের পথে হাঁটলেন ওঁরা দু’জন? সমাজমাধ্যমে অবন্তিকা মালিকের পোস্টে তারই ইঙ্গিত।

Avantika Malik’s cryptic post suggests that she and actor Imran Khan got divorced after separation

এ বার কি পাকাপাকি বিচ্ছেদের পথে হাঁটলেন ইমরান-অবন্তিকা? সমাজমাধ্যমে অবন্তিকা মালিকের পোস্টে তারই ইঙ্গিত। ছবি: সংগৃহীত।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ইঙ্গিতপূর্ণ স্টোরি পোস্ট করেছেন অবন্তিকা। হলিউডের পপ তারকা মাইলি সাইরাসের একটি পারফরম্যান্সের ক্লিপিং শেয়ার করেন অবন্তিকা। যাতে লেখা, ‘‘ডিভোর্সটা ওঁর পক্ষে সব চেয়ে ভাল হয়েছে।’’ ওই ভিডিয়ো শেয়ার করে অবন্তিকা লেখেন, ‘‘শুধু মাত্র ওঁর ক্ষেত্রেই যে এটা সত্যি, তা নয়!’’ ওই স্টোরি দেখেই অনুরাগীদের প্রশ্ন, তবে কি ইমরানের সঙ্গে পাকাপাকি ভাবে বিচ্ছেদ সেরেই নিলেন অবন্তিকা? প্রসঙ্গত, মাইলির নতুন অ্যালবাম ‘এনডলেস সামার ভ্যাকেশন’ মূলত বিবাহ বিচ্ছেদের উপরেই আধারিত। লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে মাইলির বিবাহ বিচ্ছেদ সম্পন্ন হয়েছে ২০২০ সালে।

২০১১ সালে গাঁটছড়া বাঁধার পরে ২০১৩ সালে কন্যাসন্তানের মা-বাবা হন অবন্তিকা ও ইমরান। ২০১৯ সালে আলাদা থাকার সিদ্ধান্ত নেওয়ার পর থেকে অবন্তিকার সঙ্গেই থাকে ওঁদের মেয়ে। সাধারণত প্রচারের আলো থেকে দূরে থাকতেই পছন্দ করেন ইমরান। অভিনেতা হিসাবে মোটামুটি সফল কর্মজীবনের পরেও ‘লাইমলাইট’ থেকে দূরেই থেকেছেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়েও বেশ মুখচোরা ‘জানে তু... ইয়া জানে না’ খ্যাত অভিনেতা। সম্প্রতি অভিনেত্রী লেখা ওয়াশিংটনের সঙ্গে দেখতে পাওয়া গিয়েছে ইমরান খানকে। প্রেমের মাস ফেব্রুয়ারিতে একে অপরের সঙ্গে হাত ধরে ঘুরে বেরিয়েছেন তাঁরা দু’জন। সেই ছবি ভাইরালও হয়েছে সমাজমাধ্যমে। তার পরেই কি পাকাপাকি বিচ্ছেদের সিদ্ধান্ত অবন্তিকার? কৌতূহল অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imran Khan Avantika Malik Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE