Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Avika Gor

Anandi: ‘বালিকা বধূ’-র আনন্দীকে এখন চেনা দায়! ভক্তদের মতে, হলি তারকাকে পাঁচ গোল দেবেন অবিকা

ছোটবেলায় নিজের শরীরের প্রতি যত্ন নিতেন না অবিকা। রাস্তার খাবার পেলে তাঁর জিভে জল আসত। এক দিন নিজেকে আয়নায় দেখে কেঁদে ফেলেন তিনি। তার পর?

‘বালিকা বধূ’-র আনন্দী

‘বালিকা বধূ’-র আনন্দী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৮:৪০
Share: Save:

জোড়া ভুরু, সারল্যে মাখা সেই চেহারা আজও হিন্দি ধারাবাহিকের দর্শকদের চোখে লেগে। কিন্তু ‘বালিকা বধূ’-র আনন্দী এখন কেবল অবিকা গোর। ২০০৮ থেকে ২০১০ অবধি তিনি ছিলেন ‘বালিকা বধূ’। তার আগে ২০০৮ সালে ‘রাজকুমার আরিয়ান’-এ তিনি রাজকুমারি ভৈরবীর ছোটবেলার ভূমিকায় অভিনয় করেন। সেই অবিকা এখন কেমন দেখতে? বদলে ফেলেছেন নিজের ভোল। চেনা দায় সেই ছোট্ট মেয়েকে।

ছোটবেলায় নিজের শরীরের প্রতি যত্ন নিতেন না অবিকা। বিভিন্ন ধরনের রাস্তার খাবার পেলে তাঁর জিভে জল আসত। এক দিন নিজেকে আয়নায় দেখে কেঁদে ফেলেন তিনি। মনে হয়, ওজন বেড়ে যাওয়ায় তিনি নাচও করতে পারছেন না। নিজের শরীরকে যত্ন দেওয়ার কথা মাথায় আসে তাঁর। তার পরেই শুরু হয় কঠিন শরীরচর্চা।

আজ তাঁর দর্শকেরা বলেন, আগের অবিকার সঙ্গে এখনের অবিকার কোনও মিল নেই। দুই ভিন্ন মানুষ যেন। অনেকে অবিকার নতুন চেহারার সঙ্গে হলি তারকা মেগান ফক্সের চেহারার তুলনা করেন। জোড়া ভুরু উধাও। চোখ আর ঠোঁট বদলে গিয়েছে। শরীরে কোনও মেদ নেই।

অনুগামীর সংখ্যা ১২ লক্ষ পেরিয়ে গিয়েছে। তাঁর প্রত্যেকটি ছবি এবং ভিডিয়োয় উপচে পড়ে ভক্তদের ভালবাসা।

ধারাবাহিক ছেড়ে পর্দার ‘বালিকা বধূ’ এখন তেলুগু ছবিতে অভিনয় করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE