Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

শাহরুখের ‘বানরাস্ত্র’ই হিট! কিং খানের স্পিন-অফ নিয়ে মুখ খুললেন ‘ব্রহ্মাস্ত্র’-র পরিচালক

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে শাহুরুখ খান ক্যামিও চরিত্রে অভিনয় দেখে মুগ্ধ দর্শক। তাঁর চরিত্র নিয়ে স্পিন-অফের আবেদন জানালে সেই বিষয়ে মুখ খুললেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রথম পর্বে ‘মোহন ভার্গব’-এর চরিত্রে অভিনয় করে  দর্শক মহলের মন জিতেছেন শাহরুখ খান।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রথম পর্বে ‘মোহন ভার্গব’-এর চরিত্রে অভিনয় করে দর্শক মহলের মন জিতেছেন শাহরুখ খান।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪১
Share: Save:

ছবিতে ক্ষণিকের অভিনয়। তাতেই দর্শকদের মন জিতে নিয়েছেন কিং খানের ‘বানরাস্ত্র’। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে শাহরুখ খানের চরিত্রকে আরও বেশি সময়ের জন্য দেখতে চান দর্শক। নেটমাধ্যমে ‘স্পিন-অফ’ বানানোর আবেদনও জানিয়েছে বিপুল পরিমাণ দর্শক। কিন্তু এই বিষয়ে কি আদৌ কিছু ভেবেছেন অয়ন মুখোপাধ্যায়? প্রথম দিকে এ বিষয়ে মুখ না খুললেও অবশেষে ‘ব্রহ্মাস্ত্র’র পরিচালক জানালেন, এই বিষয়ে ভাবনাচিন্তা চলছে।

পরিচালক বলেন, ‘‘শুধু দর্শকই নন, ২০১৯ সালে আমরা যখন ছবির এই অংশ নিয়ে কাজ করছিলাম, তখন আমরাও এই বিষয় নিয়ে আলোচনা করেছি। চরিত্র বিশ্লেষণ করার সময় আমরা বলাবলি করছিলাম, এই চরিত্র নিয়ে আরও কাজ করা উচিত।’’ তিনি আরও জানান, শাহরুখ খান একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন তা অয়ন-সহ দলের বাকিরাও চাইছিলেন না। ‘‘তাই স্পিন-অফের আর্জি শোনার পর এর উত্তরে আমি একটা কথাই বলতে চাই যে, আমরা সবকিছুই শুনেছি। পরবর্তী পদক্ষেপের পরিকল্পনাও করছি’’— বললেন অয়ন।

৪১০ কোটি টাকা বাজেটের এই ছবি ইতিমধ্যেই বক্স অফিসে সাফল্য পেয়েছে। রণবীর কপূর, আলিয়া ভট্ট, অমিতাভ বচ্চন ছাড়াও নাগার্জুন এবং মৌনি রায়ের অভিনয় আলাদা ভাবে মন কেড়েছে দর্শকের। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির দ্বিতীয় পর্বে মুখ্য চরিত্রে কাদের দেখা যাবে তা নিয়ে এখন থেকেই উৎসাহী দর্শক। শাহরুখকে কি পরের পর্বে আরও বেশি সময়ের জন্য দেখা যাবে? ‘মোহন ভার্গব’-এর (‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে শাহরুখ অভিনীত চরিত্রের নাম) চরিত্র কি আরও নিপুণ ভাবে বড় পর্দায় ফুটে উঠবে তা জানতে উৎসুক দর্শক মহল। দীপিকা পাড়ুকোনকে ‘ব্রহ্মাস্ত্র’-এর পরের পর্বে দেখা যাবে, আপাতত এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ‘দেব’ চরিত্রে কোন অভিনেতাকে দেখা যাবে তা নিয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি বলেও জানা গিয়েছে। কানাঘুষো শোনা যাচ্ছে, রণবীর সিংহকে এই চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে। কিন্তু এই প্রসঙ্গে এখনও নীরব পরিচালক-প্রযোজক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Brahmastra Spin off
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE