Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

আমার ছবি কেউ বিকৃত করেছে, ট্রোলিংয়ের জবাবে বিস্ফোরক আয়েশা

সংবাদ সংস্থা
২৬ ফেব্রুয়ারি ২০১৭ ১৭:৪০
আয়েশার যে ছবিটি নিয়ে বিতর্ক (বাঁদিকে)। একটি বলিউডি ছবিতে আয়েশা (ডানদিকে)।

আয়েশার যে ছবিটি নিয়ে বিতর্ক (বাঁদিকে)। একটি বলিউডি ছবিতে আয়েশা (ডানদিকে)।

প্লাস্টিক সার্জারি করে ঠোঁটের গঠন বদলানোর ফলে সোশ্যাল মিডিয়ায় গত দু’দিন ধরে ট্রোলড হয়েছেন অভিনেত্রী আয়েশা তাকিয়া। সেই ট্রোলিংয়ের জবাবে গতকাল ওয়েব দুনিয়ায় একটি ছবি পোস্ট করেন তিনি। সেটাই নাকি ছিল তাঁর প্রতিবাদ। কিন্তু তাতেও বিভিন্ন রকম বিরূপ মন্তব্য তাঁকে শুনতে হচ্ছে। এ বার তাই সেই অবস্থান থেকে সম্পূর্ণ ঘুরে গিয়ে আয়েশা জানালেন, যে ছবি নিয়ে এত বিতর্ক তা তাঁর নয়, ছবি বিকৃত করা হয়েছে।

গতকালই এক সংবাদমাধ্যমে আয়েশা বলেন, ‘‘আমার মনে হয় অনলাইন ট্রোলিংটা এখন একটা নতুন স্তরে পৌঁছে গিয়েছে। কিছু লোক আমাকে ছবিটা বিকৃত করেছে। তা নিয়ে এখন তুমুল চর্চা চলছে। আমি ভাগ্যবান যে, নিয়মিত সোশ্যাল মিডিয়ায় আমার যাতায়াত রয়েছে। আপডেটেড থাকি। ছবি দিই। কোথায় যাচ্ছি বা শুটিং করছি, সেটা জানাতে থাকি। ফলে আমার অনুরাগীরা জানেন, আমাকে কেমন দেখতে। তাই এই সব মিথ্যে ছবি তাঁরা বিশ্বাস করবেন না। বরং বরাবরের মতো আমাকে সমর্থন করবেন।’’

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের জবাব দিলেন আয়েশা

Advertisement

অভিনেত্রীর দাবি, কয়েকজন মতলব করেই নাকি তাঁর বিকৃত ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন। অথচ ছবি ও ভিডিওতে স্পষ্ট ঠোঁটের প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি। অন্তত এমনটাই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। সেটা হয়তো আশানুরূপ হয়নি। সে খামতি ঢাকতেই কি এখন এই মন্তব্য করলেন আয়েশা? প্রশ্নটা ঘুরছে বলি মহলের অন্দরে।

আরও পড়ুন

Advertisement