• সংবাদসংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শীতকালে সুস্থ থাকতে ছোটবেলায় দেওয়া মায়ের পরামর্শ শেয়ার করলেন আয়ুষ্মান

1
‘ওয়েট হেয়ার’ লুকে আয়ুষ্মান খুরানা। ছবি: সোশ্যাল মিডিয়া।

‘বধাই হো’, ‘অন্ধাধুন’, ‘আর্টিকল ১৫’, ‘বালা’ এবং ‘ড্রিম গার্ল’-এর সুবাদে আয়ুষ্মান খুরানার কেরিয়ার এখন তুঙ্গে। পর্দার পারফরম্যান্সের পাশাপাশি আয়ুষ্মান নেটিজেনদের মন জয় করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই তালিকায় যোগ হয়েছে তাঁর সাম্প্রতিক ফোটোশুট।

ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন আয়ুষ্মান। পরনে রুপোলি জ্যাকেট এবং কালো ট্রাউজার্স। ছবির সঙ্গে বাজিমাত করেছে ক্যাপশনও। সেখানে আয়ুষ্মান লিখেছেন, ‘শীতে চুল ভিজে থাকলে অসুখ করতে পারে। এই কথাটা মা ছোটবেলায় বলতেন। তখন আমরা চণ্ডীগড়ে থাকতাম। এই ছবিটা দেখেও মা ঠিক একই কথা বলেছেন।’ এর উত্তরে নাকি আয়ুষ্মান বলেছেন, ‘মা, মুম্বইয়ে ঠান্ডা কোথায় পড়ে?’

মা-ছেলের এই কথোপকথন বেশ জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই আবেগপ্রবণ হয়ে জানিয়েছেন, তাঁদের মায়েরাও এই কথাই বলতেন।

আরও পড়ুন: ‘নিজেকে নিয়ে সিরিয়াস হলে হয়তো জীবনে লাভবান হতাম’

আয়ুষ্মানের শেষ ছবি ‘বালা’ বক্সঅফিসে চূড়ান্ত সফল। ইয়ামি গুপ্ত এবং ভূমি পেডনেকরের সঙ্গে আয়ুষ্মানের দুর্দান্ত অভিনয় উপহার দিয়েছে হাস্যরসে মোড়া একটি আদ্যন্ত সামাজিক ছবির। অমর কৌশিকের পরিচালনায় এই ছবিতে  বিনোদন ও সামাজিক বার্তা সমান গুরুত্ব পেয়েছে। আয়ুষ্মানকে আবার দেখা যাবে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুলাবো সীতাবো’ ছবিতে। এ ছাড়াও কাজ চলছে ‘শুভ মঙ্গল জ্যায়দা সাবধান’ ছবির। এ ছবিতে আয়ুষ্মানের সঙ্গে আছেন ‘বধাই হো’-র হিট জুটি গজরাজ রাও এবং নীনা গুপ্তও।

আরও পড়ুন: দেহব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠেছিল এই অভিনেত্রীদের বিরুদ্ধে

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন