Advertisement
০৪ মে ২০২৪
Bank Fraud Case

টাইগারের ছবির প্রযোজকের অ্যাকাউন্ট থেকে ১০ লাখ টাকা উধাও, সন্দেহ কার দিকে?

বলিউডের একাধিক ছবির প্রযোজক তিনি। যার মধ্যে অন্যতম টাইগার শ্রফ অভিনীত ‘বাগী’। এ বার তাঁর অ্যাকাউন্ট থেকে উধাও ১০.৩৫ লক্ষ টাকা।

বলিউডের প্রযোজকের টাকা উধাও।

বলিউডের প্রযোজকের টাকা উধাও। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই ও জয়পুর শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৯:১১
Share: Save:

বলিউডের প্রযোজক জগদীশ শর্মার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও ১০.৩৫ লক্ষ টাকা। বলিউডের একাধিক ছবির প্রযোজক তিনি। যার মধ্যে অন্যতম টাইগার শ্রফ অভিনীত ‘বাগী’। এ ছাড়াও ‘এক থা রাজা’, ‘আক্রোশ’, ‘পিয়াসা’, ‘গেম’-এর মতো ছবি প্রযোজনা করেছেন জগদীশ। এ বার প্রযোজকের অ্যাকাউন্ট থেকে লোপাট এই বিপুল অঙ্কের টাকা।

মু্ম্বইয়ের ডিএন নগর থানায় ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছেন প্রযোজক। তাঁর সন্দেহের তির বাড়ির পরিচারক ইরফান জাভেদ সায়াদের দিকে। ২৯ জুন থেকে ১১ অক্টোবরের মধ্যে, ইরফান জগদীশ শর্মার অ্যাকাউন্ট থেকে ১০.৩৫ লক্ষ টাকা স্থানান্তরিত করেছেন বলে অভিযোগ। মাস কয়েক আগে ইউপিআই ভিত্তিক একটি অ্যাপ ডাউনলোড করেন প্রযোজক। সেটি তাঁর পুরনো ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে লিঙ্ক করেন। তার পর থেকেই নাকি তলে তলে এই কাণ্ড ঘটাতে থাকেন এই পরিচারক। জগদীশ শর্মা এটি টের পান, যখন তাঁর চেকগুলি বাউন্স করতে শুরু করে। তার পরই টনক নড়ে প্রযোজকের। ভারতীয় দণ্ডবিধি এবং তথ্যপ্রযুক্তি আইনের অধীনে প্রতারণা এবং অন্যান্য অপরাধের অভিযোগ আনা হয়েছে ওই পরিচারকের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bank Fraud Case Bollywood News Tiger Shroff
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE