Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Babul Supriyo

আইএফএফআই-র তরফে পুরস্কার বিশ্বজিৎ চট্টোপাধ্যায়কে, মোদিকে ধন্যবাদ বাবুলের

আইএফএফআই-র ঘোযণা করার পরে‌ই বাবুল সুপ্রিয় টুইট করে নিজের অভিব্যক্তির কথা প্রকাশ করেন। এক জন বাঙালি অভিনেতাকে এই পুরস্কার দেওয়ায় তিনি অত্যন্ত খুশি বলে জানালেন।

বাবুল সুপ্রিয় এবং বিশ্বজিৎ চট্টোপাধ্যায়

বাবুল সুপ্রিয় এবং বিশ্বজিৎ চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ২১:২৭
Share: Save:

বাংলাকে সম্মান জানানোর জন্য প্রধানমন্ত্রী মোদিকে ধন্যবাদ জানান বাঙালিত্বের গর্বে গর্বিত বাবুল সুপ্রিয়। ৫১তম ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাঙালি অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়কে পুরস্কার দেওয়া হচ্ছে শ্রদ্ধা জানানোর উদ্দেশ্যে। সে কথা উল্লেখ করে টুইট করেন সাংসদ-গায়ক বাবুল সুপ্রিয়।

অভিনেতা, পরিচালক, গায়ক ও প্রযোজক। একাধারে এত গুণ বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের! বাংলা ছবিতে তাঁর অসীম অবদানের কথা মাথায় রেখে 'ইন্ডিয়ান পার্সোনালিটি অব দ্য ইয়ার' পুরস্কার তুলে দেওয়া হবে বিশ্বজিতের হাতে।
গোয়ায় অনুষ্ঠিত হচ্ছে ভার্চুয়াল চলচ্চিত্র উৎসব। ১৬ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত চলবে এই উৎসব। উদ্বোধনী ও সমাপ্তি অনুষ্ঠানটি কেবল ভার্চুয়ালি হচ্ছে না। তবে তাতেও দর্শক সংখ্যা সীমিত। ১৬ জানুয়ারি সেই উদ্বোধনী অনুষ্ঠানেই তথ্য সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর এই পুরস্কারের ঘোষণা করেছেন। জানিয়েছেন, মার্চ মাসে তাঁর কাছে পৌঁছে যাবে এই ‘ইন্ডিয়ান পার্সোনালিটি অব দ্য ইয়ার’ পুরস্কারটি।

আইএফএফআই-র ঘোযণা করার পরে‌ই বাবুল সুপ্রিয় টুইট করে নিজের অভিব্যক্তির কথা প্রকাশ করেন। এক জন বাঙালি অভিনেতাকে এই পুরস্কার দেওয়ায় তিনি অত্যন্ত খুশি বলে জানালেন। টুইট করলেন, ‘বাংলার সন্তানকে সম্মান জানানোর মধ্যে দিয়ে ফের বাংলার মুখ উজ্জ্বল করলেন শ্রী নরেন্দ্র মোদি ও শ্রী প্রকাশ জাভড়েকর। আপনাদের অসংখ্য ধন্যবাদ।’

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Babul Supriyo IFFI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE