Advertisement
০৫ মে ২০২৪
Rapper Badshah

গানের সঙ্গে চলছে নাচ, আচমকা স্টেজ থেকে সোজা মাটিতে, ভিডিয়ো ছড়িয়ে পড়তেই মুখ খুললেন বাদশা

গাইতে গাইতে টাল সামলাতে না পেরে হঠাৎই মঞ্চ থেকে পড়ে যান বাদশা! সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই মুখ খুললেন গায়ক।

Picture Of Badshah

গায়ক বাদশা। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ০৯:৫৩
Share: Save:

সোমবার থেকে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ঘুরছে। যেখানে মঞ্চে গাইছেন গায়ক। গানের সঙ্গে চলছে নাচ। পরনে কালো হুডি, কালো হাফ প্যান্ট, চোখে রোদচশমা। গাইতে গাইতে টাল সামলাতে না পেরে হঠাৎই মঞ্চ থেকে পড়ে যান গায়ক। ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর থেকেই সকলের এক কথা, মঞ্চ থেকে পড়ে যাওয়া ওই গায়ক নাকি জনপ্রিয় র‌্যাপার বাদশা। অবশেষে মুখ খুললেন গায়ক, ভিডিয়োর সত্যিটা প্রকাশ্যে আনলেন।

বাদশা টুইট করে জানান, যে ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে, যেখানে দাবি করা হচ্ছিল মঞ্চ থেকে পড়ে যাওয়া গায়ক বাদশা, সেটি অসত্য। গায়ক লেখেন, ‘‘যে গায়কের সঙ্গে এমন দুর্ঘটনা ঘটেছে, আমি তাঁর আরোগ্য কামনা করছি। আশা করব তিনি ভাল আছেন। তবে এটা আমি নই।’’

২০০৬ সালে তাঁর কেরিয়ার শুরু হানি সিংহের সঙ্গে। তাঁর দলেই গান করতেন সহ-গায়ক হিসেবে। ২০১২-তে তিনি হানি সিংহের দল ছেড়ে দেন। সে বছরই তিনি প্রকাশ করেন হরিয়ানার লোকসঙ্গীত ‘কর গয়ি চুল’। পরে সেটি ‘কপূর অ্যান্ড সন্স’ ছবিতেও ব্যবহার করা হয়। মাঝের সময়টা বারা বার হানি সিংহের সঙ্গে বিতর্কে জড়িয়েছেন। কিন্তু বিতর্ক সত্ত্বেও গানের দুনিয়ায় আত্মপ্রকাশেই বাজিমাত করেন বাদশা। তাঁর প্রথম সিঙ্গল ‘ডি জে ওয়ালে বাবু’ মুক্তি পাওয়ার পরেই ভেঙে দেয় আগের সব রেকর্ড। গানটি মুক্তির সঙ্গে সঙ্গে এর ‘ভিউজ়’ হয়ে যায় কয়েক লক্ষ। তবে শুধু নিজের একক গান নয় ‘হাম্পটি শর্মা কে দুলহনিয়া’, ‘খুবসুরত’, ‘বজরঙ্গী ভাইজান’, ‘এবিসিডি টু’, ‘অল ইজ ওয়েল’, ‘সনম রে’, ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’, ‘সুলতান’, ‘দবং থ্রি’, ‘গুড নিউজ’, ‘স্ট্রিট ডান্সার থ্রি’-সহ বহু ছবির সঙ্গে বৈগ্রহিক হয়ে গিয়েছে বাদশার গান। শুধু গান নয়, বাদশা অভিনয়ে নিজের হাত পাকিয়েছেন। ২০১৯ সালে ‘খানদানি সাফাখানা’ ছবিতে কাজ করেছেন। তার পর ২০২২ ‘এক ভিলেন রিটার্নস’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rapper Badshah Bollywood Gossip Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE