• মৌসুমী বিলকিস
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাঘের ডাক শোনা যাচ্ছে, প্রথম সপ্তাহেই টিআরপি তালিকায় চতুর্থ

main
সিদ্ধার্থ রায়ার প্রেমে পড়েছে।

Advertisement

গত ৬ জানুয়ারি থেকে শুরু হয়েছে সম্প্রচার। আর এক সপ্তাহেই টিআরপি তালিকায় কিনা চতুর্থ স্থানে।‘বাঘবন্দি খেলা’ধারাবাহিক এমনই অসাধ্য সাধন করে ছাড়ল। প্রথম সপ্তাহেই চার নম্বরে চলে যাওয়া কী করে সম্ভব হল?

ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ-র ভূমিকায় রুবেল দাস। ‘ভানুমতীর খেল’-এর নায়ক মেঘরাজ হিসেবে আগে থেকেই দর্শকের কাছে পরিচিত তিনি।রুবেলের মতে, “মানুষ থেকে বাঘ হয়ে যাওয়ার ব্যাপারটা মানুষের আজগুবি লেগেছে। সে কারণে অনেকে দেখেছেন। আবার অনেকের মনে হয়েছে এটা অন্য ধরণের প্রোজেক্ট। এজন্যও অনেকে দেখেছেন। এটার ইউএসপি হচ্ছে যে এটা অন্যান্য প্রোজেক্টের থেকে একেবারেই আলাদারকম একটা প্রোজেক্ট।”

পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার বলেন, “সত্যি কথা বলতে আমি তো ভেবেছিলাম প্রথমেই এক নম্বরে চলে যাব। এখন পর্যন্ত ইন্ট্রোডাক্টরি গল্প। মেয়েটি ছেলেটিকে নিজের বাড়ি থেকে ফিরিয়ে দিল। মেয়েটি যথেষ্ট ভালবাসে ছেলেটিকে। রায়া কলকাতা থেকে সুন্দরবনে গেল। সিদ্ধার্থ গেল তার পিছে। এই অব্দি আমাদের রেটিং এসেছে। আশা করি রেটিং আর একটু বাড়বে।”

রুবেল আরও বিশদে যোগ করলেন, “যেভাবে যত্ন নিয়ে শুট হয়েছে, এবং যেহেতু এটা অন্য ধরণের প্রোজেক্ট, আরবান ফ্যান্টাসি, সুন্দরবনও আছে গল্পে; আমরা ভেবেছিলাম যে টপ ফোর না হলেও ৮ বা ৯ রেটিং দিয়ে শুরু করবো। সেখানে ৭.৬ দিয়ে স্টার্ট হয়েছে। নট ব্যাড। আমাদের ইচ্ছে সংখ্যাটা আরও ওপরে নিয়ে যাওয়ার।”

আরও পড়ুন-প্রকাশ্যে এল দীপিকার মালতী হয় ওঠার প্রস্থেটিক মেকআপের সম্পূর্ণ ভিডিয়ো

প্রথম থেকেই এত দর্শক ধারাবাহিকটি দেখছেন। তার কারণ কী? পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার জানালেন, “কারণ গল্প। এত ইউনিক একটা স্টোরি। সাহানাদির (দত্ত) সঙ্গে আমি অনেকদিন কাজ করছি। গল্প দেখলেই বুঝে যাই কোনটা কী হতে পারে। ‘ত্রিনয়নী’ও টানা ন’সপ্তাহ তালিকায় প্রথম ছিল।”  

প্রসঙ্গত ‘ত্রিনয়নী’ ও আলোচ্য ধারাবাহিকের গল্প এগজিকিউটিভ ডিরেক্টর সাহানা দত্তর।

রেটিং তালিকায় এত ভাল ফল করার জন্য অন্য ধারাবাহিকের অভিনেতাদের থেকে শুভেচ্ছা পেলেন? রুবেল বললেন, “‘বকুল কথা’ ধারাবাহিকের হিরো হানি বাফনা প্রথম দুতিনটে এপিসোড দেখে আমাকে ফোন করেছিল। বললো যে ‘সত্যি, এটা অন্য ধরনের প্রোজেক্ট। ভাল লাগছে দেখতে।’”

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন