Advertisement
১১ মে ২০২৪
Hero Alom

Hero Alom: কলকাতায় হিরো আলম! রাতের শহরে বাংলাদেশের ইউটিউবারের সফরসঙ্গী কে?

বিধাননগরের রাস্তায় নতুন অ্যাপের প্রচারে হিরো আলম। দুই দেশের সমস্ত ইউটিউবারের পাশে তিনি, বার্তা বাংলাদেশের ইউটিউবারের।

ফের শহরে হিরো আলম

ফের শহরে হিরো আলম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১২:২৫
Share: Save:

আচমকাই বুধবার রাতে শহর কলকাতায় হিরো আলম! এ বারেও কি ভুবন বাদ্যকারের সঙ্গে গাইবেন তিনি?

একেবারেই না। বরং, একটি নতুন অ্যাপের প্রচারে ব্যস্ত থাকতে দেখা যায় তাঁকে। বাংলাদেশের জনপ্রিয় এই ইউটিউবারকে বিধাননগরের রাস্তায় দেখা গিয়েছে। কালো কোটের নীচে পেস্তা সবুজ গেঞ্জি। সঙ্গে জিনসের প্যান্ট। সঙ্গী কলকাতার আর এক জনপ্রিয় ইউটিউবার। এই মুহূর্তে বাংলাদেশে বিতর্কের কেন্দ্রে হিরো আলমের রবীন্দ্রসঙ্গীত। পদ্মা সেতু নিয়ে গান গেয়েও কটাক্ষের শিকার তিনি। সেই সব বিষয় নিয়ে মুখ খোলেননি যদিও।

অ্যাপের প্রচারসূত্রেই তাঁর বক্তব্য, ‘‘ভারত-বাংলাদেশে প্রচুর ইউটিউবার তৈরি হচ্ছেন। কিন্তু সবাই নিজের প্রতিভা তুলে ধরার সুযোগ পাচ্ছেন না। আমি সেই সব পিছিয়ে পড়া ইউটিউবারদের সমর্থন জানাই। যে কোনও পরিস্থিতিতে তাঁরা আমায় পাশে পাবেন।’’ রাস্তায় দাঁড়িয়ে প্রচারের কারণে ধীরে ধীরে সবার নজরেই পড়ে যান তিনি। ছবিশিকারিরা আস্তে আস্তে ঘিরে ধরেন তাঁকে।

কলকাতায় যদিও হিরো আলমের আসা এই প্রথম নয়। চলতি বছরের এপ্রিলে তিনি এসেছিলেন শহরে। সেই সময় ভুবন বাদ্যকারের সঙ্গে জুটি বেঁধে গান রেকর্ড করেন। গানটি লিখেছেন এফ এ প্রীতম, সুরকার অজিত সাহিন। মিউজিক ভিডিয়োর নাম ‘হাউ ফানি’। এই গানের উপর একটি ভিডিয়োও তৈরি হবে বলে জানান সেই সময়। সেই ভিডিয়োটি পরিচালনা করবেন বাংলাদেশের পরিচালক সালাউদ্দিন গোলদার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hero Alom Kolkata Bangladesh YouTuber
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE