Advertisement
২৫ এপ্রিল ২০২৪
rajkumar rao

Rajkummar Rao: স্বজনপোষণ নিয়ে সরব রাজকুমার রাও, করতে চান 'কেজিএফ' বা 'পুষ্পা'-র মতো ছবি

দক্ষিণী ছবির সাফল্য তাঁকে টানে। অন্য দিকে সিনে-জগতের স্বজনপোষণ নিয়েও মুখ খুললেন রাজকুমার রাও।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ২২:৩৪
Share: Save:

দক্ষিণী ছবির সাফল্যে পিছিয়ে পড়ছে বলিউড। হালে পানি না পেয়ে বলিউডের তাবড় অভিনেতারা হাত ধরছেন দক্ষিণী পরিচালক-অভিনেতাদের। এই নিয়ে বিতর্কে উত্তাল হালফিলের ছবির জগৎ।

সেই বিতর্কের আগুনেই আবার হাওয়া দিলেন রাজকুমার রাও। তাঁর স্পষ্ট কথা, তিনিও ‘আরআরআর’, কেজিএফ’ বা পুষ্পা’-র মতো ছবি করতে চান।

মুম্বই সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে মনেক ইচ্ছের কথাই শুধু প্রকাশ করেননি, সেই সঙ্গে দক্ষিণী ছবির সাফল্যের রহস্য নিয়েও কথা বলেছেন। মতামত জানিয়েছেন স্বজনপোষণ নিয়েও।

মুম্বইয়ের সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে রাজকুমার বলছেন, ‘‘ভাল ছবির বানানোর পদ্ধতি কী, কেউ বলতে পারে না। আমাদের চেষ্টা করে যেতে হবে। বাকিটা ভাগ্যের হাতে। আমি এখনও বুঝতে পারিনি, কী ভাবে দক্ষিণী ছবি এত সফল হচ্ছে। হতে পারে, তারা আরও কঠিন পরিশ্রম করছে।"

ছবির গল্প বা চিত্রনাট্য নিয়ে রাজকুমার তাঁর মতামত জানিয়ে বলেছেন, ‘‘একটা সময় ছবির গানের দৃশ্যের শ্যুটিংয়ের জন্য সুইৎজারল্যান্ডে যাওয়া হত, কখনও আবার ছোট শহরের গল্প নিয়েও ছবি হয়েছে আর এখন ছবির গল্প লার্জার দ্যান লাইফ। আর এতেই সফল হচ্ছে দক্ষিণী ছবি।’’

তবে যে ছবি করে নিজের ভাল লাগবে, সেই ছবিই তিনি করতে চান। তাতে তাঁর ছবি ১০০ কোটি ব্যবসা করতে না পারলেও ঠিক আছে। এমনটাই মনে করেন রাজকুমার।

বলিউডে চলতে থাকা স্বজনপোষণ-বিতর্ক নিয়ে রাজকুমারের স্পষ্ট জবাব, ‘‘স্বজনপোষণ ছিল, থাকবেও। যার প্রতিভা আছে, তাকে আটকানো যাবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rajkumar rao KGF 2 nepotism
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE