Advertisement
১০ মে ২০২৪
Pori Moni

মিমের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ পরীমণির, নায়িকাকে সপাট উত্তর মিমের

বিতর্কে পরীমণি এবং বিদ্যা সিন্‌হা সাহা মিম। পরকীয়ার অভিযোগ মিমের বিরুদ্ধে। অভিযোগের বিরুদ্ধে মুখ খুললেন মিম।

পরীমণিকে জবাব মিমের।

পরীমণিকে জবাব মিমের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৬:১২
Share: Save:

পরীমণি, বিদ্যা সিন্‌হা মিম বিতর্কে সরগরম বাংলাদেশ। মিমের উপর রেগে লাল নায়িকা। তিনি নাকি পরীমণির স্বামী সরিফুল ইসলাম রাজের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন। আর সেই কথা আঁচ করেই ক্ষোভ উগরে দিয়েছেন নায়িকা। ১০ নভেম্বর মিমের জন্মদিন। আর এই বিশেষ দিনেই বিতর্কে নিজের নাম। সেই জন্য বেজায় চটেছেন মিমও।

ফেসবুকে নায়িকা লেখেন, “আমি জানি আমার পারিবারিক শিক্ষা ও মূল্যবোধ কী, কোন ধরনের পারিবারিক আবহে বড় হয়েছি, আমার চারপাশটা কেমন— এখন যে বা যারা কোনও প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলছে, তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা জানা নেই। তবে এ সবের বাড়াবাড়ি হলে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করব।”

জন্মদিনে এই খবরে যে নিতান্তই বিরক্ত হয়েছেন নায়িকা, এই লেখা সেই আভাসই দেয়। শুধু তা-ই নয়, পোস্ট করেন একটি ভিডিয়োও। স্বামী সোনি পোদ্দারের সঙ্গে জন্মদিনের মিষ্টি মুহূর্তের ভিডিয়ো ভাগ করে নিয়েছেন নায়িকা। যেখানে স্পষ্ট, নায়িকা ঠিক কতটা খুশি। পাশে স্বামীকে নিয়ে কাটছেন একের পর এক কেক।

মিম লেখেন, “আমার প্রথম জন্মদিন ভালবাসার মানুষের সঙ্গে। তোমায় পাশে পেয়ে আমার জীবন অনেক সহজ হয়ে গিয়েছে। ধন্যবাদ, জন্মদিনের এই চমকের জন্য।” এটাই কি পরীমণির অভিযোগের উত্তর? প্রশ্ন সবার মনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE