Advertisement
১৬ জুলাই ২০২৪
Chanchal Chowdhury

পর্দায় পিতা-পুত্র জুটি, ঢালিউডে অভিষেক চঞ্চল-পুত্র শুদ্ধের

চঞ্চল চৌধুরী দুই বাংলায় চর্চিত অভিনেতা। এ বার অভিনেতার পুত্র শুদ্ধ ঢালিউডে পা রাখতে চলেছে।

Bangladeshi actor Chanchal Chowdhury’s son Shuddho to make debut in film

ছেলে শুদ্ধের সঙ্গে চঞ্চল চৌধুরী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ১৮:৩১
Share: Save:

বাবার পথেই হাঁটবে ছেলে। ইদের মরসুমে মুক্তি পাচ্ছে বাংলাদেশি পরিচালক মোস্তফা সরোয়ার ফারুকী পরিচালিত ছবি ‘মনোগামী’ (‘দ্য লাস্ট ডিফেন্ডার্স অফ মনোগামী’)। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী। তবে চমক রয়েছে। এই ছবির মাধ্যমেই সিনেমা জগতে অভিষেক হতে চলেছে চঞ্চলের কিশোর পুত্র শুদ্ধের।

খবর ছড়িয়ে পড়তেই চঞ্চলের অনুরাগীদের মধ্যে উৎসাহ ছড়িয়েছে। ছেলের এই যাত্রায় উচ্ছ্বসিত চঞ্চল। অভিনেতা সমাজমাধ্যমের পাতায় লিখেছেন, ‘‘শুদ্ধ শুধু আমার সন্তান নয়, আমার অন্য রকম একটা অনুভূতির নাম। অনেক ছোটবেলা থেকেই ওকে সঙ্গে নিয়ে গান গাইতাম। বড় সঙ্গীতশিল্পী হবে, এই আশায় নয়, গানটা ভালোবাসুক, এই আশায়।’’

এই সঙ্গে চঞ্চল লেখেন, ‘‘সে এখন প্রচুর গান শোনে, গান ভালোবাসে। অভিনয়েও তার অনেক আগ্রহ।’’ সম্প্রতি এই ছবির সাংবাদিক সম্মেলনে বাংলাদেশের সংবাদমাধ্যমকে শুদ্ধ বলে, ‘‘বাবার সঙ্গে বহু বার শুটিংয়ে গেলেও এ বারের অনুভূতি একেবারেই অন্য রকম। বাবার সঙ্গে অভিনয় করতে গিয়ে খুব চাপে ছিলাম।’’ এরই সঙ্গে শুদ্ধ বলে, ‘‘সবাই বাবার সূত্রেই আমাকে চেনেন। ‘মনোগামী’ আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে।’’

এই ছবিতে চঞ্চলের ছেলের চরিত্রেই অভিনয় করেছে শুদ্ধ। ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন আমিনো হোসেন এবং নবাগতা অভিনেত্রী তথা সঙ্গীতশিল্পী জেফার রহমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE