Advertisement
১৪ জুন ২০২৪
Mahiya Mahi

স্বামীর সঙ্গে বিচ্ছেদ, জন্মদিনে এক বছরের ছেলেকে ৩৫ লাখ টাকার উপহার মাহিয়া মাহির

স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদ নিয়ে চর্চার মাঝেই ছেলে ফারিশকে প্রায় ৩৫ লাখ টাকার উপহার দিলেন মা মাহি।

Bangladeshi actress mahiya mahi gifted a car to her son on his first birthday

ছেলে রাজ্যের সঙ্গে মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ১৪:২৬
Share: Save:

গত কয়েক মাস ধরেই ব্যক্তিগত জীবনের কারণে চর্চায় রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি। সম্প্রতি স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন অভিনেত্রী। তার মাঝেই এক বছর পূর্ণ করল ছেলে মোসাইব আরশ শামসুদ্দিন ফারিশ। ছোট্ট ফারিশকে প্রায় ৩৫ লাখ টাকার উপহার দিলেন মা মাহি।

জন্মদিন উপলক্ষে মাহির ছেলেকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা। মা হিসেবে মাহির যাত্রা শুভ হোক, সেই কামনাও করেছেন অনেকে। তবে দিনের শেষে ছেলেকে একটা অভূতপূর্ব উপহার দিয়েছেন মাহি। একটি লাল রঙের গাড়ি ছেলেকে উপহার দেন অভিনেত্রী। খেলনা গাড়ি নয়, এক্কেবারে আসল গাড়ি। ছেলেকে গাড়ি উপহার দেওয়ার মুহূর্তের সেই ভিডিয়ো পোস্ট করে মাহি লিখেছেন, ‘‘আমার চাঁদটা উপহার পেয়ে খুব খুশি।’’ ছবি ও ভিডিয়োতে মা-ছেলেকে হাসিমুখেই দেখা গেছে। এই গাড়ির দাম প্রায় ৩৫ লাখ টাকা। তবে একা মাহি নন, ছেলের জন্মদিনে মান-অভিমান ভুলে অভিনেত্রীর উত্তরার বাড়িতে আসেন স্বামী রাকিব সরকারও। বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, ফারিশের বাবা তাঁর জন্য সোনার চেন, একটি ছোট গাড়ি ও পাঞ্জাবি নিয়ে এসেছিলেন। মাহি বলেন,‘‘২৮ মার্চ সন্ধ্যায় ফারিশকে নিয়ে প্রথমে রাকিব কেক কাটেন। এর পর আমাদের পরিবারের সদস্যরা মিলে কেক কাটি। ফারিশকে নিয়ে অনেক ক্ষণ সময় কাটিয়ে গিয়েছেন রাকিব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE