Advertisement
০২ মে ২০২৪
Pori Moni

গোপন ভিডিয়ো ফাঁস হওয়ার আগে রাজের সঙ্গে কী কথা হয়েছিল পরীমণির?

শরিফুল রাজ এবং পরীমণির বিতর্ক জারি। ভিডিয়ো ফাঁস হওয়ার আগে নাকি কথা হয়েছিল তাঁদের। তার আগে থেকেই কি সমস্যা তৈরি হয়েছে রাজ এবং পরীর মধ্যে?

Bangladeshi Actor Shariful Razz and Pori Moni

শরিফুল রাজ এবং পরীমণি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ২০:৪৫
Share: Save:

পরীমণি এবং শরিফুল রাজের দাম্পত্য কলহ প্রকাশ্যে। তাঁদের ঝামেলা যেন শেষ হয়েও হচ্ছে না শেষ। এ প্রসঙ্গে চুপ নেই দু’জনের কেউই। একে অপরকে পাল্টা দিয়েই চলেছেন। রাজের ফেসবুক থেকে নায়িকাদের ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর থেকেই তৈরি হয়েছে বিতর্কের। ঘটনায় ভুক্তভোগী অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল পরীমণির দিকেই অভিযোগের আঙুল তুলেছিলেন। যদিও তার পর রাজ এবং পরী দু’জনেই নিজেদের বক্তব্য বলেছেন। নায়িকা বলেন যে দিন এই ঘটনা ঘটেছে তখন রাজের সঙ্গে তিনি ছিলেন না।

পরীমণির দাবি, গত ১০ দিনেরও বেশি সময় ধরে একসঙ্গে থাকছেন না তাঁরা। তবে যে রাতে গোপন ভিডিয়ো ফাঁস হয়, তার ঠিক আগের মুহূর্তে পরীমণির সঙ্গে কথা হয়েছিল শরীফুলের। কী কথা হয়েছিল তাঁর সঙ্গে? ইতিমধ্যেই তাঁদের দাম্পত্য কলহ গড়িয়েছে বিচ্ছেদের দিকে। বিয়ের কবুলনামা (শংসাপত্র) ছিঁড়ে ফেলেছেন পরীমণি। তবে কি এই ঘটনা ঘটার আগে থেকেই দু’জনের মধ্যে সমস্যা চলছিল?

অবশেষে মুখ খুলেছেন পরী। তিনি বললেন রাজের সঙ্গে এই ঘটনার আগে কী কথা হয়েছিল? নায়িকা বলেন, “আমাদের ছেলে রাজ্যকে দেখতে চায় রাজ।” এ প্রসঙ্গে অবশ্য বেশ কিছু নতুন তথ্যও ফাঁস করেছেন নায়িকা। তাঁর দাবি সেই ফোনটা রাজের তরফ থেকে আসেনি। পরী নিজেই যোগাযোগ করেছিলেন তাঁর স্বামীর সঙ্গে। তিনি বলেন, “আমি ফোন করেছিলাম অন্য কারণে। রাজ আমজনতার কাছে পরিচিত মুখ। ওকে রাস্তাঘাটে দেখা গেলে মানুষ তো এসে আমায়ই বলবে। কারণ, আমি তো ওর স্ত্রী। ও যদি কিছু করে সেই প্রভাব তো আমার উপরই পড়বে। আমি ওকে উপদেশ দিয়েছিলাম যেটা গোপনে করার, সেটা প্রকাশ্যে কোরো না। কারও জন্য সেটা ভাল হবে না।”

এখন অনেকেরই প্রশ্ন, তা হলে তাঁদের সম্পর্কের ভবিষ্যৎ কী? রাজ এক সাক্ষাৎকারে জানিয়েছেন, পরী যেমন সিদ্ধান্ত নেবেন তেমনটাই হবে। অন্য দিকে ক্ষুব্ধ নায়িকা স্বামীকে নিজের ছেলের নাম মুখে আনতেও মানা করেছেন। এই ঝামেলার মধ্যেই ভিডিয়ো বিতর্কে জড়িত তিন নায়িকার মধ্যে দু’জন তাঁদের সম্মানহানি হওয়ার জন্য মামলার করার হুমকিও দিয়েছেন। এ বিষয়ে পরীমণির ইঙ্গিত রাজের পরিবারের দিকেই। সত্য এখনও অধরা। এত ঘটনার মাঝে কোন দিকে মোড় নেবে পরী এবং রাজে সম্পর্ক? উত্তরের অপেক্ষায় তাঁদের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE