Advertisement
২৭ নভেম্বর ২০২২
Srijit-Mithila

‘সৃজিত না থাকলে বাড়িটা ফাঁকা ফাঁকা লাগে’, বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে বললেন মিথিলা

কখনও তাইল্যান্ড, কখনও তানজানিয়া কখনও বাংলাদেশ। এক দিকে নিজের কাজে ব্যস্ত মিথিলা। অন্য দিকে সৃজিতও ব্যস্ত মুম্বইয়ে। এরই মধ্যে তাঁদের নিয়ে নতুন গুঞ্জন টলিপাড়ায়।

সৃজিতের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন মিথিলা?

সৃজিতের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন মিথিলা? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৩:২৮
Share: Save:

বাংলাদেশের জনপ্রিয় নায়িকা রাফিয়াদ রশিদ মিথিলা আর কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বিয়ে হয়েছে তিন বছর হল। সম্প্রতি দুই তারকার হেঁয়ালি ভরা পোস্ট উস্কে দিয়েছে নতুন জল্পনা। কিছু দিন আগে ভালবাসার বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে একটি পোস্টে মিথিলা লেখেন, ‘‘প্রকৃত প্রেম কী ভাবে বোঝা সম্ভব? প্রেমে কি ন্যায় হয়? ভালবাসা যে সত্যিই নেই, সেটা বোঝার জন্য কতটা পথ হাঁটতে হয়?’’

Advertisement

অন্য দিকে সৃজিতও সমাজমাধ্যমে মার্কিন গায়ক বব ডিলানের লেখা ‘ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা’ গানের কয়েকটি লাইন লেখেন। ‘‘দেয়ার ইজ় নো নিড ফর অ্যাঙ্গার, দেয়ার ইজ় নো নিড ফর ব্লেম।’’ সমুদ্র সৈকতে দিগন্তের দিকে তাকিয়ে সৃজিত। আঁকড়ে ধরে রয়েছেন এক মৃতপ্রায় গাছের ডাল। সৃজিত যে গানটির লাইন শেয়ার করেছেন নিঃসন্দেহে বিচ্ছেদের, বিষাদের গান। তা হলে কি গানের কথার মাধ্যমে তিনি পরোক্ষ ভাবে অন্য ইঙ্গিত দিতে চেয়েছেন! নায়িকা-পরিচালকের সম্পর্ক ঘিরে তৈরি হয়েছিল নানা প্রশ্ন।

আনন্দবাজার অনলাইনের কাছে সব ধোঁয়াশা খোলসা করলেন মিথিলা। বললেন, “এই শেষ কয়েক দিন অফিসের কাজে চূড়ান্ত ধকল গিয়েছে। আচমকাই দেখলাম অনেকে মেসেজ করছে। আরে ওটা আমার এমনি একটা ফোটোশুটের ছবি, তাতে মনে হল এই লেখাটা ভাল যাবে। আর তা ছাড়া সৃজিত যে বব ডিলানের গানটি দিয়েছিল, ওটা আমার আর সৃজিত দু’জনেরই প্রিয় গান। এই বছরটা আমার আর ওর বাইরেই কেটে গেল। যখন আমি কলকাতা আসি, সৃজিতকে ছাড়া বাড়িটা খুব ফাঁকা ফাঁকা লাগে। সুতরাং এই সব কথায় কান দেওয়ার আমার কোনও সময়ই নেই।” এই মুহূর্তে নিজের অফিসের কাজ নিয়েই ব্যস্ত নায়িকা। বাংলাদেশের বেশ কিছু কাজ রয়েছে ঝুলিতে। কলকাতায়ও মুক্তির অপেক্ষায় তাঁর আগামী ছবি ‘মায়া’। মুম্বইয়ে ব্যস্ত সৃজিত আর মিথিলাও ব্যস্ত এনজিও’র কাজ নিয়ে, তাই আয়রা এবং তাঁর ঠাকুমা এখন একসঙ্গে সময় কাটাচ্ছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.