Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kartik Aaryan

মাঝরাতে পরিবারের উপহার, জন্মদিনে কী করছেন বলিউডের কনিষ্ঠতম ‘হিট মেশিন’ কার্তিক?

‘ভুলভুলাইয়া ২’-এর পর কেরিয়ারের বাঁক বদল। নামের সঙ্গে জুড়ে গিয়েছে ‘সুপারস্টার’ তকমা। ২২ নভেম্বর, মঙ্গলবার কার্তিক আরিয়ানের জন্মদিন।

জন্মদিনে পরিবারের সঙ্গে কেক কাটছেন কার্তিক।

জন্মদিনে পরিবারের সঙ্গে কেক কাটছেন কার্তিক। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৩:১৭
Share: Save:

সোমবার থেকেই অনুরাগীরা শুভেচ্ছাবার্তা জানাতে শুরু করেছেন। তাঁকে নিয়ে উন্মাদনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। আর সেটা হবে না-ই বা কেন? কারণ মঙ্গলবার কার্তিক আরিয়ানের ৩২তম জন্মদিন। এই বিশেষ দিনটা কী ভাবে উদ্‌যাপন করবেন অভিনেতা তা নিয়ে সকাল থেকেই উৎসাহ চোখে পড়েছে। দিনের প্রথম ঝলকটা অবশ্য স্বয়ং অভিনেতাই জানালেন।

জন্মদিন উপলক্ষে মাঝরাতে কার্তিকের জন্য বিশেষ সারপ্রাইজ-এর পরিকল্পনা করেছিলেন অভিনেতার অভিভাবকরা। মা-বাবার সঙ্গেই বসে কেক কাটলেন তাঁদের আদরের ‘কোকি’। সঙ্গে ছিলেন কার্তিকের বোন কিকি। আর অবশ্যই এই উদ্‌যাপনে অংশগ্রহণ করেছিল কার্তিকের সারমেয় কাটোরি। পরিবারের সঙ্গে কেক কাটার ছবি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন কার্তিক। সঙ্গে লিখেছেন, ‘‘প্রত্যেক জন্মে আমি তোমাদের সন্তান হয়েই জন্মগ্রহণ করতে চাই। জন্মদিনের এই মিষ্টি সারপ্রাইজটার জন্য মা-বাবা, কাটোরি এবং কিকিকে ধন্যবাদ।’’

কার্তিক বলিউডের কনিষ্ঠতম ‘হিট মেশিন’। তরুণ প্রজন্মের মধ্যে অভিনেতাকে নিয়ে উন্মাদনার পারদ সব সময়েই ঊর্ধ্বমুখী। মঙ্গলবার বলিউডে়র অনেকেই কার্তিককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আয়ুষ্মান খুরানা লিখেছেন, ‘‘শুভ জন্মদিন কা।’’ শুভেচ্ছা জানিয়ে রকুলপ্রীত সিংহ লিখেছেন, ‘‘শুভ জন্মদিন। খুব ভাল কাটুক বছরটা। ।’’ কৃতি শ্যানন আবার কার্তিকের জন্য সারপ্রাইজ উপহারের ঘোষণা করেছেন। অভিনেত্রী লিখেছেন, ‘‘শুভ জন্মদিন। তোমার জন্মদিনের সেরা উপহার নিয়ে আমি অপেক্ষা করছি।’’ কৃতির এই হেঁয়ালির উত্তর খুঁজতে গিয়ে অনেকেই আবার ‘শেহজাদা’ ছবির কথা বলেছেন। কারণ এই ছবির হাত ধরেই দর্শকের সামনে প্রথম দু’জনে জুটি বেঁধে আসতে চলেছেন। প্রসঙ্গত, কার্তিকের জন্মদিন উপলক্ষে নির্মাতারা ‘শেহজাদা’ ছবির টিজার প্রকাশ্যে আনলেন। ছবিতে অভিনেতার অ্যাকশন অবতার ধরা পড়েছে।

জন্মদিনের দিনটা মূলত পরিবারের সঙ্গেই কাটাতে চাইছেন এই সুপারস্টার। সকালে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতেও যান কার্তিক। তবে শোনা যাচ্ছে, মঙ্গলবার ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবের জন্য একটি জন্মদিনের পার্টির আয়োজন করছেন কার্তিক। আগামী মাসে অভিনেতার নতুন ছবি ‘ফ্রেডি’ মুক্তি পাবে ওটিটতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan bollywood star Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE