Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

‘অমিতাভকে একটি বার ছুঁয়ে দেখব’! পুলিশের ব্যারিকেড টপকে কী কাণ্ড করল চার বছরের খুদে?

রবিবার জলসায় এমন এক ঘটনা ঘটে গেল যাতে তাজব্ব বিগ বি। চার বছরের খুদে নিরাপত্তা বলয় ভেঙে সোজা লুটিয়ে পড়ল অমিতাভ বচ্চনের পায়ের কাছে।

বিরল ঘটনা অমিতাভের জলসায়।

বিরল ঘটনা অমিতাভের জলসায়। ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১০:১১
Share: Save:

প্রতি রবিবার তাঁর বাসস্থান ‘জলসা’র বাইরে এসে অনুরাগীদের উদ্দেশে হাত নেড়ে সৌজন্য বিনিময় করেন অমিতাভ বচ্চন। এটাই চল, এ ভাবেই তারকাকে দেখতে অভ্যস্ত তাঁর অনুরাগীরা। যদিও কোভিডের সময় একটা লম্বা সময় বন্ধ ছিল এই সৌজন্য সাক্ষাৎ। কিন্তু কোভিড পরবর্তী সময় ফের ‘জলসা’র বাইরে নিয়ম করে প্রতি রবিবার অনুরাগীদের দর্শন দেন তিনি। তবে এই গোটা সাক্ষাৎ চলে কড়া নিরাপত্তার ঘেরাটোপে। কিন্তু গত বরিবার ‘শাহেনশাহ’ কে একবার ছুঁয়ে দেখার জন্য এমন একটা কাণ্ড করে বসল এক চার বছরের খুদে, যা দেখে তাজ্জব স্বয়ং ‘বিগ বি’। সম্প্রতি নিজের ব্লগে সেই অভিজ্ঞতার কথাই তুলে ধরেছেন অভিনেতা।

রবিবার ভক্তদের সঙ্গে সৌজন্য বিনিময়ে যখন ব্যস্ত অমিতাভ বচ্চন, ঠিক সেই সময় কড়া নিরাপত্তাবলয় ভেঙে, পুলিশের ব্যারিকেড টপকে, সটান অভিনেতার পায়ের কাছে চলে আসেন বছর চারেকের এক খুদে ভক্ত। প্রায় তাঁর পায়ে লুটিয়ে পড়ে ওই ছোট্ট ছেলেটি। নিরাপত্তারক্ষীদের নজর ওই খুদের উপর পড়তেই তাকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করেন তাঁরা। কিন্তু তা দেখে বাধা দেন বিগ বি। উল্টে ওই অনুরাগীর সঙ্গে কথা বলেন, তাঁর ইচ্ছেপূরণ করেন অভিনেতা।

ওই খুদে ভক্তর প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ। নিজের ব্লগে লেখেন, ‘‘একটা ছোট্ট বাচ্চা এসেছিল ইন্দোর থেকে। চার বছর বয়সেই সে ‘ডন’ ছবিটা দেখে ফেলেছে। ছবির সংলাপ ওর মুখস্থ। তার পর থেকেই ওর আমার সঙ্গে দেখা করার ইচ্ছা। আমাকে দেখে চোখের জল ধরে রাখতে পারেনি, সোজা লুটিয়ে পড়ে। যা মোটেও পছন্দ না আমার। শুধু তা-ই নয়, আমার একটি ছবিও সঙ্গে করে এনেছিল। তাতেই একটা অটোগ্রাফ দিই।’’

অমিতাভ বচ্চন জানান, ওই খুদে নিজে এসেছে, শুধু তা-ই নয়। ইন্দোর থেকে বাবার লেখা একটি চিঠিও আনেন। এই গোটা ঘটনায় আবেগতাড়িত হয়ে পড়েন বিগ বি। দর্শকদের তরফ থেকে ভালবাসা পেয়ে আপ্লুত অভিনেতা।

সম্প্রতি অমিতাভ বচ্চনের ‘উঁচাই’ ছবিটি মুক্তি পেয়েছে। সুরজ বারজাতিয়া পরিচালিত এই ছবি বক্স অফিসে সন্তোষজনক ফল করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE