Advertisement
০৬ মে ২০২৪
Sonu Sood

চায়ের দোকান তুলে দিয়েছিল পুরসভা, সোনু সুদ হাসি ফোটালেন প্রিয়ঙ্কার মুখে

ইতিমধ্যে অনেকেই চিনে গিয়েছেন প্রিয়ঙ্কাকে। গত দু’বছর ধরে চাকরির চেষ্টা করেও না পেয়ে নিজের পায়ে দাঁড়ানোর বিকল্প রাস্তা ভেবেছেন তিনি। পটনা মহিলা মহাবিদ্যালয়ের সামনেই চায়ের দোকান খুলেছেন।

 বিহারের তরুণী চা বিক্রেতা প্রিয়ঙ্কা গুপ্তের দোকান সাজিয়ে দিলেন সনু সুদ।

বিহারের তরুণী চা বিক্রেতা প্রিয়ঙ্কা গুপ্তের দোকান সাজিয়ে দিলেন সনু সুদ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ২১:২৬
Share: Save:

কখনও দুঃস্থ পড়ুয়াদের পাশে, কখনও রোগীর সেবায় নাম উঠে আসে অভিনেতা সোনু সুদের। গত ৩ বছর ধরে জনসেবাকেই ব্রত হিসাবে নিয়েছেন ‘সম্রাট পৃথ্বীরাজ’-এর নায়ক। অতিমারি আবহে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফিরিয়েছেন তিনি। এ বার শিরোনামে এলেন বিহারের তরুণী চা বিক্রেতা প্রিয়ঙ্কা গুপ্তের দোকান সাজিয়ে দিয়ে।অভিনেতা টুইটারে লিখেছেন, “প্রিয়ঙ্কার দোকান প্রস্তুত। কেউ তাঁকে উঠে যেতে বাধ্য করতে পারবেন না। আমি খুব তাড়াতাড়ি আসব ওর দোকানে চা খেতে।” সোনুর পোস্টে আপ্লুত অনুরাগীরা ভালবাসায় ভরিয়ে দিলেন। শুভেচ্ছা জানালেন প্রিয়ঙ্কাকে।

কে এই প্রিয়ঙ্কা? ইতিমধ্যে ‘গ্র্যাজুয়েট চাওয়ালি’ বলে অনেকেই চিনে গিয়েছেন সেই লড়াকু মেয়েকে। গত দু’বছর ধরে চাকরির চেষ্টা করেও না পেয়ে নিজের পায়ে দাঁড়ানোর বিকল্প রাস্তা ভেবেছেন তিনি। পটনা মহিলা মহাবিদ্যালয়ের সামনেই চায়ের দোকান খুলেছেন। শুরুতে পারেননি। পৌরসভা থেকে দোকান উঠিয়ে দেওয়া হয়েছিল মাস কয়েক আগে। সাহায্য চেয়ে ভিডিয়ো পোস্ট করেছিলেন তরুণী।

তাঁর কাতর প্রার্থনা ছেয়ে গিয়েছিল সমাজমাধ্যমে। সেই ডাকেই সাড়া দেন ত্রাতা সোনু। একা নারীর ব্যবসা শুরু করার পথে হাত বাড়িয়ে দেন নায়ক। যাবতীয় আইনি সমস্যার মিটমাট করেন তিনি। তার পরই দোকান খুলতে পারেন প্রিয়ঙ্কা। সেই সুখবর ভাগ করে সবাইকে আশ্বস্ত করলেন সোনু। জানালেন, আর কোনও বাধা আসবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonu Sood Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE