Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২২
Srijit Birthday

‘শেষের কবিতা’র দেশে ব্যস্ত সৃজিত! মেয়েকে নিয়ে ‘বার্থডে বয়’ ছাড়াই জন্মদিন উদ্‌যাপন

জন্মদিনের দিনও ব্যস্ততা। তাই বেশ মন খারাপ মিথিলার। ২৩ সেপ্টেম্বর সৃজিত মুখোপাধ্যায়ের জন্মদিন। এ দিন বাড়িতে মাংস রান্না করে নিজেদের মতোই পালন করবেন পরিচালকের জন্মদিন।

সৃজিতের  জন্মদিনে  কী আয়োজন করছেন মিথিলা?

সৃজিতের জন্মদিনে কী আয়োজন করছেন মিথিলা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১২:০৭
Share: Save:

২৩ সেপ্টেম্বর, শুক্রবার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের জন্মদিন। নেটমাধ্যমে চোখ রাখলে এ দিন শুধু তাঁরই ছবি। সবাই টলিপাড়ার জনপ্রিয় পরিচালককে শুভেচ্ছা জানাতে ব্যস্ত। এই বিশেষ দিনে মুখোপাধ্যায় পরিবারে কী হচ্ছে? ‘মুখুজ্জেবাবুর গিন্নি’ ওরফে অভিনেত্রী রফিয়াদ রশিদ মিথিলা কী আয়োজন করছেন? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

ফোন ধরেই তাঁর উত্তর, “কিচ্ছু করছি না এ বছর।” কিন্তু কেন? প্রায় দু’মাস হতে চলল শহরের বাইরে সৃজিত। শ্যুটিং নিয়ে চূড়ান্ত ব্যস্ত। তাই এ জন্মদিনে কোনও পরিকল্পনাই করে উঠতে পারেননি স্ত্রী মিথিলা।

তাঁর কথায়, ‘‘মুম্বইয়ে থাকলে তা-ও কিছু পরিকল্পনা করতে পারতাম। কিন্তু শিলংয়ে কোথায় ঘুরে ঘুরে শ্যুটিং করছে কিচ্ছু জানি না। তাই উপহারও পাঠাতে পারিনি। আয়রা ওর আব্বুর জন্য একটা কার্ড তৈরি করেছে, আমি গিটার বাজিয়ে রাত ১২টায় মেসেজ পাঠিয়েছি এটুকুই। তবে বাড়িতে কিন্তু মাংস হচ্ছে, ও দূরে থাকলেও আমরাই খাওয়াদাওয়া করব। আয়রাও বন্ধুদের সঙ্গে মজা করবে আগামী কাল।”

এক দিকে বাংলাদেশের ছবি, অন্য দিকে কলকাতার ছবি। সঙ্গে আবার অফিসের কাজের বার বার আফ্রিকা সফর। সব মিলিয়ে মিথিলাও তুমুল ব্যস্ত। এরই মধ্যে মেয়ের স্কুলও চলছে। আফ্রিকা আর কলকাতা করছেন তিনি। তাই এই বিশেষ দিনটাও কাজের মধ্যেই উদ্‌যাপন করবেন মুখোপাধ্যায় পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.