Advertisement
০৪ মে ২০২৪
Shakib Khan

ছোট ছেলে বীরকে নিয়ে শীঘ্রই আমেরিকা যাবেন শাকিব! আমেরিকা থেকে ফিরে কী বললেন নায়ক?

সদ্য আমেরিকা থেকে ফিরেছেন শাকিব খান। বড় ছেলে জয়কে নিয়ে আমেরিকায় বেশ অনেক দিন কাটিয়েছেন। এ বার কি তবে ছোট ছেলেকে নিয়ে বিদেশে যাবেন তিনি?

shakib

শাকিব খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৮:২৯
Share: Save:

বাংলাদেশে ফিরলেন শাকিব খান। ব্যক্তিগত জীবনের কারণে বার বার শিরোনামে এসেছে শাকিব খানের নাম। বেশ অনেক দিন ধরে আমেরিকাতে ছিলেন তিনি। ইদে তাঁর মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রিয়তমা’র প্রদর্শনী ছিল আমেরিকাতে। সেই উপলক্ষেই গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিল তাঁর বড় ছেলে আব্রাম খান জয়। শুধু তাই নয় তাঁর প্রথম স্ত্রী অপু বিশ্বাসকেও দেখা গিয়েছিল সঙ্গে। তার পর থেকে জল্পনা তুঙ্গে। তবে কি এ বার নায়ক তাঁর দ্বিতীয় পক্ষের সন্তান শেহজাদা বীরকে নিয়েও বিদেশে যাবেন নায়ক? বিমানবন্দরে নামতেই এমন প্রশ্নের মুখোমুখি শাকিব।

বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী নায়ক বলেছেন, “বাবা হিসাবে আমি সব সময় চাই আমার সন্তানদের কাছে রাখতে। জয় গিয়েছে, তাকে একটা সুন্দর মুহূর্ত উপহার দেওয়ার চেষ্টা করেছি। আশা করি খুব শীঘ্রই শেহজাদা খান বীরকে নিয়ে যাব আমেরিকায়। তাকেও সুন্দর মুহূর্ত উপহার দেওয়ার চেষ্টা করব। এই আশাই করি।” নায়কের মুখে এই উত্তর পাওয়ার পর থেকেই জল্পনা শুরু। তবে কি এ বার ছোট ছেলে বীরকে নিয়ে শাকিব বিদেশে যাবেন? সঙ্গে কি যাবেন তাঁর দ্বিতীয় স্ত্রী শবনম বুবলী? এ প্রসঙ্গে অবশ্য কোনও উত্তর দেননি নায়ক।

অনেকেরই ধারণা আবারও নাকি সংসার পাততে চলেছেন অপু এবং শাকিব। যদিও এই প্রসঙ্গে কোনও কথা বলতেই নারাজ তাঁরা দু’জনে। অন্য দিকে প্রকাশ্যে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন শাকিব। তবে অপু আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, আগামী দিনে শাকিবের সঙ্গে তাঁর সম্পর্ক কোন খাতে বইবে সেটা তিনি এই মুহূর্তে কারও সঙ্গে আলোচনা করতে চান না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi Actor Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE