Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shakib Khan

ভক্তকে ঠেলে সরিয়ে দিলেন শাকিব খান, অসমে কী ঘটল নায়কের অনুষ্ঠানে?

অসমে অনুষ্ঠান করতে এসেছিলেন শাকিব খান। প্রিয় তারকাকে চোখের সামনে দেখে আবেগপ্রবণ হয়ে পড়লেন তাঁর এক ভক্ত।

শাকিব খান।

শাকিব খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ১৭:১৮
Share: Save:

প্রিয় তারকাকে চোখের সামনে দেখলে অনেকেই আবেগ ধরে রাখতে পারেন না। ভক্তরা আবেগ প্রকাশ করতে গিয়ে বিপত্তি ঘটিয়ে ফেলেছেন, এমন অনেক ভিডিয়ো ছ়ড়িয়ে রয়েছে সমাজমাধ্যমের পাতায়। তেমনই এক ঘটনা ঘটল অভিনেতা শাকিব খানের সঙ্গে। বাংলাদেশ ও ভারত, দুই দেশেই তাঁর বিপুল জনপ্রিয়তা। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চাও তেমনই তুঙ্গে। সম্প্রতি অসমে একটি অনুষ্ঠানে এসেছিলেন অভিনেতা। সেখানেই প্রিয় নায়ককে দেখে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না এক ভক্ত। এমনিতেই নায়ক আসার পর থেকেই হুল্লোড় শুরু হয়ে গিয়েছিল। নিরাপত্তারক্ষীরা অনুরাগীদের আটকে রাখছিলেন। কিন্তু ফাঁক বুঝে এক ভক্ত উঠে পড়েন স্টেজে। হাত ধরার চেষ্টা করেন শাকিবের। সে মুহূর্তে নায়কও বুঝতে পারেননি, কী করবেন? ঠেলে সরিয়ে দেন ভক্তকে।

আয়োজকের তরফের দু’জন এসে সঙ্গে সঙ্গে তাঁকে ধরে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে শাকিব অনুরোধ করেন, যেন তাঁর ভক্তকে ছেড়ে দেওয়া হয়। এর আগে ২৮ ডিসেম্বরও অসমে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। কিন্তু সেই অনুষ্ঠান বাতিল হয়ে যায়। দেরি করে অনুষ্ঠান শুরু করার কারণে স্থানীয়রা ঝামেলা করে সবটাই বন্ধ করে দেন।

কাঁটাতারের দু'পারেই নায়কের প্রচুর ভক্ত। তাঁর ছবি নিয়ে উত্তেজনা রয়েছে এ পার বাংলাতেও। সম্প্রতি শোনা গিয়েছে, অভিনেত্রী সোনল চৌহানের সঙ্গে জুটি বেঁধেছেন নায়ক। এই নতুন জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE