Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shakib Khan-Apu Biswas

‘বড় ছেলে জয় বেশির ভাগ সময় শাকিবের কাছেই থাকে’! অপুর মন্তব্যে কিসের ইঙ্গিত?

দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না, এমনটা প্রকাশ্যে জানিয়েছিলেন শাকিব খান। এই ফাঁকেই ফের কাছাকাছি অপু বিশ্বাস?

Apu Biswas on Shakib Khan

শাকিব প্রসঙ্গে নতুন মন্তব্য অপু বিশ্বাসের। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১৭:১৩
Share: Save:

বাংলাদেশি নায়ক শাকিব খানকে কেন্দ্র করে তৈরি হয়েছে বিস্তর বিতর্ক। কখনও তাঁর প্রথম স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে ফের মিল হওয়ার ইঙ্গিত। কখনও আবার দ্বিতীয় স্ত্রী শবনমের সঙ্গে প্রকাশ্যেই তর্কবিতর্ক। যদিও মুখে কুলুপ এঁটেছেন শাকিব। এত বিতর্কের মাঝেই শাকিবকে নিয়ে অপুর মন্তব্য ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা। অনেকেই ভাবছেন বুবলীর সঙ্গে মনোমালিন্যের জেরে কি আবারও এক হবেন অপু-শাকিব?

কিছু দিন আগে এক সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে কাটানো পুরনো দিনের বিভিন্ন মুহূর্তের কথাই বলেছিলেন অপু। প্রথম ইদে তাঁকে দেওয়া শাকিবের উপহারের কথাও সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। তখন থেকেই সকলের মনে প্রশ্ন, তবে কি আবারও একসঙ্গে দেখা যাবে তাঁদের? সেই উত্তর না মিললেও অপুর তরফে থেকে পাওয়া গিয়েছে নতুন তথ্য।

কিছু দিন আগে শাকিবের জন্মদিনে ছোট ছেলে বীরকে তাঁর সঙ্গে দেখে অনেকেই মনে করেছিলেন, তবে কি বড় ছেলে জয়ের সঙ্গে তাঁর বাবার কোনও সম্পর্কই নেই? সে প্রসঙ্গেই এ বার মুখ খুললেন অপু। বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বলেন, “আমার এখন কোনও চিন্তা নেই। কারণ জয় এখন তাঁর বাবার পরিবারের সঙ্গেই বেশি থাকে। আমার থেকে বেশি টেনশন করে ওর বাবা। আগে শাকিব ছেলের তেমন খোঁজ নিত না, ফলে তখন সমস্যা হত। এখন কোনও টেনশন ছাড়াই আমি বাইরে যেতে পারি।”

অপুর এই মন্তব্য তৈরি করেছে আরও এক নতুন জল্পনা। কিছু দিন আগে বুবলীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা প্রকাশ্যে বলেন শাকিব। যদিও নায়কের বক্তব্য মানতে নারাজ নায়িকা। এই ঘটনা কি কাছাকাছি আনছে শাকিব এবং অপুকে? শাকিবের ভক্তদের এখন একটাই প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE