Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Apu-Shakib-Bubly

শাকিব-বুবলীর সম্পর্ক ঘিরে বিতর্ক, এ বার মুখ খুললেন নায়কের প্রথম স্ত্রী অপু বিশ্বাস

বুবলীর সঙ্গে কোনও সম্পর্ক নেই তাঁর, এমনটাই জানিয়েছিলেন শাকিব খান। এই মন্তব্য শোনার পর প্রকাশ্যে বিরোধিতা করেন বুবলী। এ প্রসঙ্গে কী বললেন শাকিবের প্রাক্তন স্ত্রী?

 Bangladeshi Actress Apu Biswas speaks about the recent controversy of Shakib Khan and Shobnom Bubly

শাকিব-বুবলী বিতর্ক যখন জারি, ঠিক সেই মুহূর্তে অপু কী করছেন? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৪:২৩
Share: Save:

প্রাক্তন এবং বর্তমান স্ত্রীকে নিয়ে বিতর্কে অভিনেতা শাকিব খান। কয়েক বছর হয়ে গেল অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তাঁর। তার পর অভিনেত্রী শবনম বুবলীর সঙ্গে সম্পর্ক তৈরি হয় নায়কের। যদিও সেই সম্পর্কের কথা বহু দিন গোপন রেখেছিলেন তাঁরা। আমেরিকায় গিয়ে বিয়ে করেছিলেন তিনি। ছেলে হওয়ার পর প্রকাশ্যে আসে এই খবর। বুবলীর সঙ্গে নাকি বিচ্ছেদ হয়েছে নায়কের। এ কথা কয়েক দিন আগে জানিয়েছিলেন শাকিব। তবে নায়কের সেই মন্তব্যের দৃঢ় প্রতিবাদ করেছেন বুবলী। তিনি ফেসবুকে লেখেন, তাঁদের আইনি বিচ্ছেদ হয়নি।

শাকিব-বুবলী বিতর্ক যখন জারি, ঠিক সেই মুহূর্তে অপু কী করছেন? এত কিছুর মাঝে কী বললেন নায়কের প্রাক্তন? বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাই না। এটুকুই বলব কী হচ্ছে আর কী হবে তা সময়ই বলে দেবে।” যদিও বুবলীর মন্তব্যের পর কোনও উত্তর দেননি শাকিব। এক সময় নায়কের ‘প্রিয়তমা’ ছবিতে নাকি বুবলীর অভিনয় করার কথা ছিল, এমনটাই জানিয়েছিলেন নায়িকা। যদিও সে সব এখন অতীত। আপাতত শাকিবের নায়িকা হচ্ছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল।

ইধিকাকে নিয়েও কম জলঘোলা হয়নি এর মধ্যে। ওপার বাংলার অনেকেই শাকিবের নায়িকা হিসাবে তাঁকে মেনে নিতে পারেননি। এ প্রসঙ্গে অবশ্য ইধিকা আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, “সব কিছুরই ভাল দিক যেমন আছে, তেমনই আবার খারাপ দিকও রয়েছে। তবে আমি চেষ্টা করব বর্তমানে যাঁরা আমায় খারাপ বলছেন, তাঁদের যেন পরবর্তী কালে আমায় ভাল লাগে।” ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের প্রথম লুক। ১১ মে থেকে শুরু হয়েছে ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE