Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shakib Khan

ইদের আগে বিতর্কে শাকিব, নায়কের বিরুদ্ধে মানহানির মামলা করলেন তাঁর ছবির প্রযোজক

বিতর্কের পর বিতর্ক। সামনে ইদ। তার আগেই শাকিবের বিরুদ্ধে মানহানির মামলা করলেন নায়কের ছবির প্রযোজক।

Bangladeshi Actor Shakib\\\'s film producer Rahmat Ullah filed a defamation case

আইনি প্রতিকার চেয়ে শাকিবের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন তাঁর ছবির প্রযোজক রহমত উল্লাহ। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১২:৩২
Share: Save:

বিতর্ক যেন কিছুতেই তাঁর পিছু ছাড়ছে না। এ বার অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে মানহানির মামলা করলেন তাঁর ছবির প্রযোজক রহমত উল্লাহ। মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে নির্দেশ দিয়েছেন আদালত। এ তথ্য প্রযোজকের তরফের আইনজীবী নিজেই নিশ্চিত করেন। বাংলাদেশের এক সংবাদ সংস্থাকে তিনি নিশ্চিত করে জানান, তাঁর মক্কেল এক জন প্রযোজক। অভিনেতা শাকিব তাঁকে নিয়ে মানহানিকর বক্তব্য করেছেন, যা বিভিন্ন জায়গায় প্রকাশিতও হয়েছে। যার ফলে তিনি খুবই বিরক্ত। তাই তিনি আইনি প্রতিকার চেয়ে শাকিবের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন।

এর আগে মার্চ মাসে ওই প্রযোজকের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে মামলা করেছিলেন শাকিব। সেই মামলাটি তদন্তের জন্যও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের উপর ভার দিয়েছে আদালত। ওই মামলায় ২৬ এপ্রিল রহমতকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেয় ঢাকার সিএমএম আদালত।

এ প্রসঙ্গে, সেই প্রযোজক বাংলাদেশের সংবাদ সংস্থাকে জানিয়েছেন, শাকিব তাঁর নামে মানহানিকর কথা রটিয়েছেন, তাই মামলা করেছেন। তিনি আরও জানান, নায়ক যে মামলা করেছেন তাঁর বিরুদ্ধে, তা তিনি আইনি পথে মোকাবিলা করবেন।

অন্য দিকে, শাকিবের আইনজীবী খায়রুল হাসান জানান, শাকিবের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন তাঁর প্রযোজক। আইনি পথেই মীমাংসা করার চেষ্টা করবেন তিনি। ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় শুটিং করতে গিয়ে নাকি মহিলা প্রযোজককে ধর্ষণের চেষ্টা করেন শাকিব, এমন অভিযোগই এনেছিলেন তাঁর ছবির প্রযোজক। এই বিষয় নিয়ে দীর্ঘ বৈঠকও হয়েছিল। যদিও এই অভিযোগ মানতে নারাজ শাকিব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi Actor defamation case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE