Advertisement
০৪ মে ২০২৪
Apu Biswas

আমি বেঁচে থাকতে কখনও শাকিবের ক্ষতি হতে দেব না: অপু

ইদে মুক্তি পেতে চলেছে অপু বিশ্বাসের নতুন ছবি ‘লাল শাড়ি’। ছবির প্রচার মঞ্চে প্রাক্তন স্বামী শাকিব খানের প্রশংসায় পঞ্চমুখ নায়িকা।

Bangladeshi Actress Apu Biswas reacts in favour of Shakib Khan

(বাঁ দিকে) শাকিব খান। অপু বিশ্বাস (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ১৯:০৮
Share: Save:

বাংলাদেশি অভিনেত্রী অপু বিশ্বাস তাঁর নতুন ছবি ‘লাল শাড়ি’র প্রচার নিয়ে ব্যস্ত। এর মাঝেই প্রাক্তন স্বামী শাকিবকে নিয়েও তাঁর চিন্তার শেষ নেই। অনেক দিন হল ছাড়াছাড়ি হয়ে গিয়েছে কিন্তু নায়ককে নিয়ে এখনও ভাবেন তিনি। তা আরও বেশি বোঝা যায় নায়িকার বিভিন্ন সাক্ষাৎকারে। অনেক সময় প্রাক্তনদের বিষয় নিয়ে কথা বলতে চান না অভিনেতারা। চেষ্টা করেন এড়িয়ে যেতে। তবে অপুর ক্ষেত্রে বিষয়টা উল্টো। কয়েক দিন আগে বাংলাদেশের এক সংবাদমাধ্যম ‘যুগান্তর’-কে দেওয়া সাক্ষাৎকারে শাকিবকে প্রশংসায় ভরিয়েছেন অভিনেত্রী।

শাকিবের প্রসঙ্গ উঠতেই অপু বলেন, “শাকিব আমাদের ইন্ডাস্ট্রির বড় একটা নাম। এই ইন্ডাস্ট্রির বর্তমান মেরুদণ্ডও বলা যেতে পারে। কিন্তু কেউ কেউ তাঁর সিনেমার প্রচারের সময়ে তাঁকে নিয়ে নানা কথা বলে সিনেমাটির ক্ষতি করার চেষ্টা করছে। দেখুন, শাকিবের সিনেমার ক্ষতি হওয়া মানে পুরো ইন্ডাস্ট্রির ক্ষতি। সেটি আমি বেঁচে থাকতে কেউ পারবে না। কোনও ভাবেই শাকিবের ক্ষতি হতে দেব না। সে কারণেই আমি ‘প্রিয়তমা’র পাশে রয়েছি।”

শাকিবের নতুন ছবি ‘প্রিয়তমা’ মুক্তি পাবে শীঘ্রই। সিনেমা মুক্তির আগে নায়ক সম্পর্কে বেশ কিছু নেতিবাচক মন্তব্য করেছেন। প্রকাশ্যে কান্নাকাটিও করেছেন। তবে এ বিষয়েই অপু যে খুব বিরক্ত তা নাম নিয়েই প্রকাশ্যে বলেছেন। তিনি বলেন, “আমি কারও নাম বলতে চাই না। কারও নাম মুখেও আনতে চাই না। শুধু বলতে চাই— যেই করুক, ইন্ডাস্ট্রির ক্ষতি করছে।”

শাকিবের এই নতুন ছবিতে নাকি অভিনয় করার কথা ছিল তাঁর দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন তাঁদের ব্যক্তিগত সম্পর্কের কারণেই সেই চরিত্র থেকে বাদ পড়েছেন তিনি। তবে শাকিবের দাবি, সব সিদ্ধান্তই নেওয়া হয়েছে ছবির স্বার্থে। এই ছবিতে নায়িকা হিসাবে দেখা যাবে এ পার বাংলার অভিনেত্রী ইধিকা পালকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Apu Biswas Shakib Khan Bangladeshi Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE