Advertisement
২০ মে ২০২৪
Shakib Khan-Bubly

বুবলীর রান্না করা হাঁসের মাংস খেয়েও কী ভাবে ওজন ঝরিয়ে ফেলেন শাকিব?

তাঁদের সম্পর্ক আদৌ আছে নাকি নেই, তা নিয়ে নানান জল্পনা রয়েছে। এ বার শাকিব খান তাঁর হাতে কী খেতে ভালবাসেন জানালেন বুবলী।

Bangladeshi actress bubly shares a insider about shakib khan

শাকিব খান এবং বুবলী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৯:১৯
Share: Save:

তাঁদের সম্পর্ক নাকি টালমাটাল! শোনা যাচ্ছে, প্রথম পক্ষের স্ত্রী অপু বিশ্বাসের দিকেই সম্প্রতি ঝুঁকেছেন অভিনেতা শাকিব খান। নিন্দকেরা বলছেন, সেই কারণে এ বার ময়দানে নেমেছেন অভিনেতার দ্বিতীয়া স্ত্রী বুবলী। অন্তত তিনি নিজেকেই অভিনেতার স্ত্রী বলেই দাবি করেন।অবশ্য শাকিব এই মুহূর্তে অপু না কি বুবলী, কার সঙ্গে বৈবাহিক সম্পর্কে রয়েছেন, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। যদিও অভিনেতার দুই স্ত্রী এবং দুই সন্তানের যাতায়াত রয়েছে তাঁর বাড়িতে। দুই ছেলের কারণেই নাকি স্ত্রীদের শাকিবের সঙ্গে যোগাযোগ বর্তমান। কোন স্ত্রী শাকিবের বেশি কাছের, তা নিয়ে দু’পক্ষের নিজস্ব বক্তব্য রয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে তাঁর সমীকরণ ও তাঁদের দাম্পত্য জীবনের অনেক খুঁটিনাটি ফাঁস করেছেন বুবলী। এ বার শাকিব খান তাঁর হাতে কী খেতে ভালবাসেন, সেটাই জানালেন অভিনেত্রী।

সম্প্রতি অপু বিশ্বাস জানান, শাকিব খান তাঁর হাতের মোরগ পোলাও খেতে পছন্দ করেন। এ বার বুবলীও জানিয়েছেন, তাঁর হাতের কোন খাবারটি শাকিবের পছন্দের। বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘ আমার রান্না করা হাঁসের মাংস খেতে শাকিব পছন্দ করেন। এ ছাড়া একটা ছোট চিংড়ির ফ্রাই করি, ওটাও খুব পছন্দ করেন। তিনি যখন খান, প্রচুর কিছু খেতে পছন্দ করেন।’’ তবে নায়ক বলে কথা! এমন রসেবসে থাকলে স্বাস্থ্যের কি হবে? ক্যামেরার সামনে ফিট দেখাতে কিংবা ওজন কমাতে কী করেন? বুবলীর কথায়,‘‘যখন ওজন কমাতে হয়, তখন ডায়েট করেন। একদমই ক্র্যাশ ডায়েটে চলে যান। দেখা যায়, এক সপ্তাহের মধ্যেই ওজন কমিয়ে ফেলতে পারছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bubly Shakib Khan Dhallywood Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE