Advertisement
১৫ জুন ২০২৪
Mahiya Mahi

ফেসবুক লাইভে কান্নাকাটি, বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহির

শুক্রবার ফেসবুক লাইভে এসে আচমকাই কান্নায় ভেঙে পড়েন মাহিয়া মাহি। স্বামীর প্রশংসা করতে করতেই বিচ্ছেদের ঘোষণা অভিনেত্রীর।

Bangladeshi Actress Mahiya Mahi announces divorce with her second husband

মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৫৬
Share: Save:

দিন কয়েক ধরেই গুঞ্জনটা শোনা যাচ্ছিল। বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রী মাহিয়া মাহির। যদিও প্রতি বারই জল্পনায় জল ঢালেন তিনি। কিন্তু শুক্রবার ফেসবুক লাইভে এসে আচমকাই কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী। তার পরই দ্বিতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের খবরে সিলমোহর দেন নায়িকা। কিন্তু কী কারণে সন্তান জন্মের মাস কয়েকের মধ্যেই স্বামীর থেকে আলাদা হচ্ছেন তিনি?

ফেসবুক লাইভে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন। তবে স্বামীর প্রতি রাগ-অভিমান নেই। বরং প্রশংসাই করেছেন মাহি। তিনি ভিডিয়োটিতে বলেন, ‘‘আমরা দু’জনে মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রকিব খুব ভাল মানুষ। তাঁকে আমি সম্মান করি। আমার ভীষণ খেয়াল রাখে।’’

কাঁদতে কাঁদতে মাহি বলেন, খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিক ভাবে বিচ্ছেদের পথে হাঁটব। কবে আর কী ভাবে হবে, সেটিও দু’জনে মিলেই ঠিক করব। আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভাল মানুষ হিসাবে গড়ে তুলতে পারি।’’

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ে করেন মাহি। তবে মাহির প্রথম বিয়ে হয় ২০১৬ সালে। সিলেটের ব্যবসায়ীকে বিয়ে করেন অভিনেত্রী। পাঁচ বছর কাটতে না কাটতেই সেই সম্পর্কে ইতি টানেন অভিনেত্রী। প্রথম স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার বছরখানেকের মধ্যেই গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিক রাকিবকে বিয়ে করেন মাহি। নায়িকার দ্বিতীয় বিয়ে নিয়ে কম হইচই হয়নি। কারণ, রাকিব আগে থেকেই বিবাহিত ছিলেন। প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়নি তাঁর। সেই অবস্থাতেই তিনি বিয়ে করেন মাহিকে। তবে কি রাকিবের অতীতের কারণে সরে যেতে হচ্ছে মাহিকে? সেই উত্তর দেননি নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE