Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mahiya Mahi

কারাগারে বন্দি থাকার পর ভয় চেপে ধরেছিল, চেকআপে গিয়ে হঠাৎই জন্ম নেয় মাহিয়া মাহির সন্তান

অন্তঃসত্ত্বা থাকাকালীন অনেক রকম টানাপড়েনের মধ্যে দিয়ে গিয়েছেন মাহিয়া মাহি। সময়ের অনেকটা আগেই জন্ম হয় তাঁর সন্তানের। ছেলে হওয়ার আগের মুহূর্তটা কেমন ছিল?

Mahiya Mahi\\\\\\\'s experience

অনেক রকমের সমস্যা কাটিয়ে মাহিয়া মাহির মা হওয়ার অভিজ্ঞতা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৬:০৩
Share: Save:

২৮ মার্চ মা হয়েছেন বাংলাদেশি নায়িকা মাহিয়া মাহি। সন্তান জন্মের ঠিক আগের সময়টা হাজারো সমস্যার মধ্যে দিয়ে কেটেছে অভিনেত্রীর। গ্রেফতারও হতে হয়েছিল নায়িকাকে। স্বামীর গ্রেফতারি নিয়েও মানসিক চাপ গিয়েছে অনেক। সন্তান জন্মের আগে কারাগারেও কাটাতে হয়েছিল তাঁকে। তার পর চিকিৎসকের কাছে চেকআপ করতে গিয়ে আচমকাই জন্ম নেয় ছেলে। সন্তান হওয়ার ঠিক আগের মুহূর্তটা কেমন কেটেছিল নায়িকার?

বাংলাদেশের সংবাদমাধ্যমের কাছে সেই অনুভূতির কথাই প্রকাশ করলেন অভিনেত্রী। মাহি বলেন, “খুব বেশি মানসিক চাপে ছিলাম, সেটা বলব না। তবে শরীরের উপর দিয়ে অনেকটা ধকল গিয়েছে। আমি ভেবেছিলাম, যে হেতু আমি ন’মাসের গর্ভবতী, তাই প্রশাসন আমায় গ্রেফতার বা হয়রানি করবে না।” নায়িকা আরও যোগ করেন, “সে সময় শারীরিক ভাবে কষ্ট পেয়েছি। প্রচণ্ড গরম ছিল। কিছু সময়ের জন্য কারাগারে নিয়ে যাওয়া হয়। কিছুটা ভেঙেও পড়েছিলাম। বার বার আশঙ্কা হচ্ছিল, আমার বাচ্চার উপর যদি চাপ পড়ে!”

এত কাণ্ডের জন্য তাই শারীরিক ভাবে খানিকটা অসুস্থই হয়ে পড়েন মাহি। সে জন্যই চিকিৎসকের কাছে গিয়েছিলেন নায়িকা। ২৮ মার্চ নিয়মিত শরীরিক পরীক্ষা-নিরীক্ষা করার জন্য ঢাকার একটি হাসপাতালে যান মাহি। চিকিৎসক পরীক্ষা করে দেখেন, সন্তানের হার্টরেটে সমস্যা। দ্রুতই ভর্তি হতে বলেন। দুই ঘণ্টার নোটিসে ডেলিভারি হয়।

নানা সমস্যা পার করে মা এবং ছেলে দু’জনই এখন সুস্থ। তবে সময়ের এক মাস আগেই জন্ম নিয়েছে মাহির সন্তান। তাই সদ্যেজাতকে মায়ের থেকেও দূরে রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahiya Mahi Bangladeshi movie Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE