Advertisement
০৫ মে ২০২৪
Mahiya Mahi

সন্তানের বয়স চার মাস, ফের মা হতে চলেছেন মাহিয়া মাহি!

চলতি বছর মার্চ মাসে পুত্রসন্তানের মা হয়েছেন মাহিয়া মাহি। এ বার ফের ইঙ্গিতপূর্ণ পোস্ট, অভিনেত্রী নাকি আবার অন্তঃসত্ত্বা, জল্পনা নেটপাড়ায়।

Mahiya Mahi

মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৩:৫৬
Share: Save:

চলতি বছর মার্চ মাসে পুত্রসন্তানের জন্ম দেন বাংলাদেশের খ্যাতনামী অভিনেত্রী মাহিয়া মাহি। ছেলের বয়স সবে চার মাস। এর মাঝেই নতুন ইঙ্গিত। ফের নাকি মা হতে চলেছেন মাহি! নিজের ফেসবুকের পাতায় একটি পোস্ট দিয়ে সেই জল্পনাই উস্কে দিয়েছেন অভিনেত্রী।

নিজের সমাজমাধ্যমের পাতায় অভিনেত্রী লেখেন, ‘‘তুমি আমি আর আমাদের ২টি ফুল।’’ অভিনেত্রীর এমন পোস্টের পরই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে তাঁর মন্তব্য বাক্স। মাহির এই পোস্টে মন্তব্যে করেন অভিনেত্রী শবনম ফারিয়া। তিনি লিখেছেন, ‘‘অভিনন্দন, একসঙ্গে দু’জনকে দেখতে আসব।" আরেক অভিনেত্রী জাহারা মিতু লিখেছেন, ‘‘যা ভাবছি যদি তাই হয়, তা হলে অভিনন্দন।’’ যদিও ওই একটি পোস্টের পর আর কারও কোনও মন্তব্যের উত্তর দিতে যাননি মাহি।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নায়িকা। এটি তাঁর দ্বিতীয় বিবাহ। বিয়ের দেড় বছরের মাথায় সন্তানের জন্ম দেন তিনি। যদিও প্রথম বার গর্ভাবস্থার সময় বিতর্কে জড়িয়ে জেলে যেতে হয়েছিল তাঁকে। তার দিন কয়েকের মধ্যে পৃথিবীর আলো দেখে অভিনেত্রীর ছেলে মহম্মদ মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার। কিন্তু ছেলের ছবি প্রকাশ্যে আনতেই ধেয়ে এসেছে কটাক্ষ। ওই একরত্তিকে নিয়ে নানা কটাক্ষ শুনতে হয় অভিনেত্রীকে। কেউ কেউ তো বলেই বসেন “আপনার স্বামীর ছেলেই তো ফারিশ?” যদিও নেতিবাচক মন্তব্য থেকে নিজেকে দূরেই রেখেছেন নায়িকা। তবে প্রশ্ন এই, দ্বিতীয় বার মা হওয়ার খবরে কি জল্পনা জিইয়ে রাখতে চাইছেন মাহিয়া মাহি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahiya Mahi Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE