Advertisement
০১ মে ২০২৪
Bangladeshi actress

‘শালিক হতে চান’, পোস্ট করার চার দিনের মাথায় ডেঙ্গিতে মৃত অভিনেত্রী

সমাজমাধ্যমে লিখেছিলেন, পরের জন্মে শালিক হওয়ার ইচ্ছা তাঁর। কিন্তু তার চার দিনের মাথায় মৃত্যু হল তরুণ অভিনেত্রীর।

Bangladeshi actress nishat ara alvida young actress died from dengue

বাংলাদেশি অভিনেত্রী নিশাত আরা অলভিদা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪২
Share: Save:

জীবন এক মুহূর্তে যা, পরমুহূর্তেই অন্য রকম। দিন কয়েক আগেই নিজের সমাজমাধ্যমে জানিয়েছিলেন, পরের জন্মে শালিক হওয়ার ইচ্ছা বাংলাদেশি অভিনেত্রী নিশাত আরা অলভিদার। তিনি নিজের ফেসবুকের পাতায় লেখেন, ‘‘পরের জন্মে শালিক হব।’’ এই লেখার চার দিনের মাথায় মৃত্যু হল অভিনেত্রীর।

জানা যাচ্ছে ডেঙ্গিতে মৃত্যু হয়েছে বছর ১৯-এর নিশাতের। খবরটি জানান অভিনেত্রীর বন্ধু মোহম্মদ হৃদয়। চার দিন আগেই হঠাৎই জ্বরে আক্রান্ত হন নিশাত। প্রাথমিক চিকিৎসা হলেও পরে হাসপাতালে ভর্তি করাতে হয় তাঁকে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। আচমকা প্লেটলেট কমতে থাকে তাঁর। তবে তার এক দিনের মাথায় ফের বাড়ে প্লেটলেট। সুস্থ বোধ করায় এক দিন পরই বাড়ি ফিরে যান অভিনেত্রী।

মোহম্মদ হৃদয় বলেন, ‘‘আমার সঙ্গে নিয়মিত কথা হয়েছে। বুধবার রাতেও কথা হয়েছে। ও জ্বরকে সে ভাবে গুরুত্ব দিচ্ছিল না। বলছিল ঠিক হয়ে যাবে। ওষুধ খেলেই সেরে যাবে বলত নিশাত।’’ বুধবার বাড়ি ফিরে বেশ সুস্থ বোধ করেন। তার পর হঠাৎ বৃহস্পতিবার সকাল ৮টা নাগাদ মারা যান তিনি। তবে তাঁর মৃত্যু স্বাভাবিক মৃত্যু কি না তা জানা যায়নি।

দুই বছর ধরে অভিনয়ে জগতে নানা ধরনের চরিত্রে অভিনয় করেছেন। কয়েক মাস আগে থিয়েটারিয়ান নামের একটি নাট্যদলে কর্মশালা করেছিলেন। সেখান থেকেই অভিনয়ে যাত্রা শুরু। বেশ কিছু শর্ট ফিল্ম ও নাটকে কাজ করার পর সম্প্রতি একটি নাটকে মুখ্য চরিত্রে কাজের সুযোগ পান নিশাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Bangladeshi Actress Dengu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE