Advertisement
২০ এপ্রিল ২০২৪
Pori Moni

স্বামীর সঙ্গে এত মাখামাখি সহ্য হচ্ছে না পরীমণির, প্রকাশ্যে মিমের সঙ্গে তাঁর বার্তালাপ

ছবিতে অভিনয় করতে গিয়েই নাকি পরকীয়ায় জড়ান নায়িকার স্বামী এবং মিমের। সেই অভিযোগ নস্যাৎ করে মিম জানান, তাঁর সম্পর্কে ভুল খবর রটানো হচ্ছে। এর পর চুপ করে বসে থাকার পাত্রী নন পরীমণিও।

মিমকে (ডান দিকে) পাল্টা জবাব দিলেন পরীমণি (বাঁ দিকে)।

মিমকে (ডান দিকে) পাল্টা জবাব দিলেন পরীমণি (বাঁ দিকে)। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১০:৫৪
Share: Save:

“বিশ্বাস করো তোমাদের এই মাঝরাত্তিরের ফোনালাপে আমার সত্যিই সমস্যা হয়।”

মধ্যরাতে স্বামী সরিফুল ইসলাম রাজের সঙ্গে বিদ্যা সিন্‌হা সাহা মিমের কথোপকথন। রেগে আগুন পরীমণি!

বৃহস্পতিবার পরীমণি-মিম বিতর্কে সরগরম বিনোদন দুনিয়া। ‘পরাণ’, ‘দামাল’ ছবিতে অভিনয় করতে গিয়েই নাকি মন দেওয়া-নেওয়া হয়েছে নায়িকার স্বামী রাজ এবং মিমের। দাবি, বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমণির। শুধু তাই নয়, এই সম্পর্কের নাকি কাণ্ডারি পরিচালক রায়হান রফি, তাই তাঁর দিকেও আঙুল তুলেছেন অভিনেত্রী। কিন্তু পরীমণির সব অভিযোগ নস্যাৎ করে বৃহস্পতিবার মিম জানান, তাঁর সম্পর্কে ভুল খবর রটানো হচ্ছে। এ কথা বলার পর চুপ করে তো বসে থাকার পাত্রী নন পরীমণিও। দিয়েছেন সপাট জবাব।

রাতের পর রাত নাকি কাজের ছুতোয় ফোনে থাকেন তাঁরা। আর তিন মাসের একরত্তিকে একাহাতে সামলাতে হয় পরীমণিকে, দাবি নায়িকার। মিম এবং রাজের এই মাখামাখি নিতে পারছেন না তিনি। পরীমণি ফেসবুকে লেখেন, “বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার,আমার বাচ্চা,আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে।’’ ফেসবুকে এই লেখার সঙ্গে সঙ্গে মন্তব্যে যোগ করেছেন তাঁর আর মিমের ব্যক্তিগত কথোপকথন। যেখানে দেখা যাচ্ছে মিমের সঙ্গে যথেষ্ট বন্ধুত্বপূর্ণ সম্পর্কই ছিল তাঁর।

পরীমণি-মিমের বার্তালাপ

পরীমণি-মিমের বার্তালাপ ছবি: ফেসবুক

প্রসঙ্গত, বৃহস্পতিবার নিজেকে নিয়ন্ত্রণ না করতে পেরে ফেসবুকে ফেটে পড়েন পরীমণি। মিমের উদ্দেশে লেখেন,“ নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।” অন্য দিকে নিজের স্বামীকেও ছেড়ে কথা বলেননি তিনি। রাজের নাম উল্লেখ করে লেখেন, “এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার, ধন্যবাদ।” যদিও এই অভিযোগ মানতে নারাজ মিম। নিজের স্বামীকে নিয়ে দিব্যি বৃহস্পতিবার জন্মদিন উদ্‌যাপন করেছেন। যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি পরীমণির স্বামী রাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladesh MIM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE