Advertisement
০২ মে ২০২৪
Shobnom Bubly

তাপসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বুবলি! বিতর্কের মাঝে আইনি পদক্ষেপ করার হুঁশিয়ারি নায়িকার

বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ে না। শবনম বুবলি এবং কৌশিক হোসেন তাপসকে কেন্দ্র করে তৈরি হয়েছে নতুন আলোচনা। অবশেষে মুখ খুললেন শাকিবের দ্বিতীয় স্ত্রী।

Bangladeshi actress Shobnom Bubly opens up recent controversy

শবনম বুবলি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১৯:১১
Share: Save:

সঙ্গীতশিল্পী কৌশিক হোসেন তাপস এবং তাঁর স্ত্রী ফারজ়ানা মুন্নির ঘর ভাঙছেন শবনম বুবলি। সমাজমাধ্যমের পাতায় এই অভিযোগই জানিয়েছিলেন ফারজ়ানা। তাঁর অভিযোগ বুবলির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তাপস। সমাজমাধ্যমের পাতায় তা পোস্টও করেন তাপসের স্ত্রী ফারজ়ানা। কিন্তু তার পরেই সব পোস্ট সমাজমাধ্যমের পাতা থেকে মুছে দেন তিনি। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘চ্যানেল ২৪’-এর প্রতিবেদন অনুযায়ী সেই রাতে শাকিবের প্রথম পক্ষের স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে ফোনে কথাও বলেছিলেন ফারজ়ানা। ‘চ্যানেল ২৪’-এর প্রতিবেদন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় ছড়িয়ে পরে মুন্নি এবং অপুর কথোপকথন। এত কিছুর পর চুপ থাকলেন না শাকিবের দ্বিতীয় পক্ষের স্ত্রী বুবলিও।

ফারজ়ানা এবং অপুর বিরুদ্ধে যাবতীয় ক্ষোভ উগরে দিলেন তিনি। বুবলি ‘চ্যানেল ২৪’-কে বলেছেন, “আমায় নিয়ে যদি কারও এত সমস্যা থাকে, তা হলে অফিসিয়ালি কথা বলুক, প্রমাণ-সহ কথা বলুক। তখন আমিও আমার কাজের সমস্ত প্রমাণ-সহ তারিখ নিয়ে অফিসিয়ালি কথা বলব। সাংবাদিক সম্মেলন করে এবং আইনি ব্যবস্থা নেব। এত লুকোচুরি করছে কেন?” তিনি জানিয়েছেন, শাকিবের কাছে তাঁকে খারাপ করার এমন সব ষড়যন্ত্র করা হচ্ছে তাঁর বিরুদ্ধে। তাঁর দাবি, ছেলে শেহজ়াদা বীরকে প্রকাশ্যে আনার পরই নায়িকার বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্র হচ্ছে। এর পর অপু বা ফারজ়ানার তরফ থেকে কোনও বক্তব্য আসেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE