Advertisement
১৭ মে ২০২৪
Ranveer Singh

ধনতেরসে জোড়া ফ্ল্যাট বিক্রি করলেন রণবীর সিংহ, আর্থিক সঙ্কটে ভুগছেন নাকি!

এক দিকে যখন দীপিকাকে নিয়ে সরগরম বলিপাড়া, অন্য দিকে নিজের দুটি ফ্ল্যাট কত কোটিতে বিক্রি করে দিলেন রণবীর?

Ranveer Singh Sells his two flats in goregaon before diwali

রণবীর-দীপিকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১৮:৪২
Share: Save:

দিন কয়েক ধরেই চর্চায় রয়েছে রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোনের দাম্পত্য জীবন। ‘কফি উইথ কর্ণ’-এর শো থেকে ঘুরে আসার পর থেকে স্ত্রী দীপিকাকে নিয়ে লাগাতর কটাক্ষ নেটপাড়ায়। প্রশ্ন উঠছে, তাঁদের দাম্পত্য জীবন নিয়ে। কর্ণের শোয়ে এসে অভিনেত্রী নিজে স্বীকার করেছেন রণবীরের সঙ্গে সম্পর্কে থাকাকালীন বহু পুরুষের সঙ্গে মেলামেশা করেছেন তিনি। অভিনেত্রীর মন্তব্যে রেরে করে ওঠেন সমাজের নীতিপুলিশ। যদিও তাতে স্ত্রীর প্রতি প্রেমে কোনও খামতি নেই রণবীরের। অম্বানীদের অনুষ্ঠানে প্রকাশ্যে স্ত্রীর গালে চুম্বন দিয়ে বুঝিয়ে দিয়েছিলেন, নিন্দকেদের কথা তাঁরা থোড়াই পাত্তা দেন! এক দিকে, যখন দীপিকাকে নিয়ে সরগরম বলিপাড়া, অন্য দিকে নিজের দুটি ফ্ল্যাট বিক্রি করে দিলেন রণবীর। কত কোটিতে বিক্রি হল অভিনেতার ফ্ল্যাট?

২০১৪ সালে মুম্বইয়ের গোরেগাঁও এলাকার অভিজাত আবাসন প্রায় ১৩০০ স্কোয়্যার ফিটের একটি ফ্ল্যাট কেনেন রণবীর। যার বাজারমূল্য সেই সময় ছিল প্রায় ৪.৬৪ কোটি। এই আবাসনে একটি নন দুটি ফ্ল্যাট ছিল অভিনেতা। গত ৬ নভেম্বর বিক্রির জন্য বিজ্ঞাপন দেন। ধনতেরসের আগেই প্রায় ১৫.২৫ কোটি বিক্রিও হয়ে যায় ফ্ল্যাট দুটি। যদিও বছরের শুরুতেই ১০০ কোটি টাকা খরচ করে মুম্বইয়ের অভিজাত বান্দ্রা এলাকায় দুটো ফ্ল্যাট কিনেছেন রণবীর-দীপিকা। গৃহপ্রবেশের ছবিও দেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ জোড়া ফ্ল্যাট বিক্রির কারণ কি আর্থিক সঙ্কট? সেই উত্তর অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE