Advertisement
২৩ জুলাই ২০২৪
Shakib-Bubly

আমেরিকায় বড় ছেলের হাত ধরে শাকিব, ছোট ছেলে বীরকে নিয়ে একা বুবলী কোথায়?

এক দিকে যখন বড় ছেলে জয়কে হাত ধরে আমেরিকা দেখাচ্ছেন শাকিব। তখন ছোট ছেলে বীরকে নিয়ে কী করছেন বুবলী?

Shakib and Bubly

(বাঁ দিকে)শাকিব। বুবলী(ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৭:৫২
Share: Save:

বড় ছেলে আব্রাম জয়ের হাত ধরে আমেরিকায় ঘুরে বে়ড়াচ্ছেন অভিনেতা শাকিব খান। শেষ কিছু দিন ধরে শিরোনামে শাকিব এবং তাঁর স্ত্রী অপু বিশ্বাস। ইদে মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রিয়তমা’র বিশেষ প্রদর্শনীর জন্য বিদেশে গিয়েছেন নায়ক। তার পরের দিনই আমেরিকায় পাড়ি দেন অপু। এক দিকে যখন আবারও অপু এবং শাকিবের কাছাকাছি আসার চর্চা। সেই পরিস্থিতিতে কী করছেন নায়কের দ্বিতীয় স্ত্রী শবনম বুবলী? অপুর সঙ্গে বিচ্ছেদের পর বিদেশে গিয়ে সহ-অভিনেত্রী বুবলীর সঙ্গে সম্পর্ক তৈরি করেছিলেন শাকিব। আমেরিকায় গিয়ে তাঁকে বিয়েও করেন। তাঁদের একটি ছেলেও রয়েছে।

শাকিব এবং তাঁর বড় ছেলের ছবি নিয়ে চর্চা এখন তুঙ্গে। এই সময় বুবলী পোস্ট করলেন তাঁদের ছেলে শেহজাদ খান বীরের ছোটবেলার ভিডিয়ো। বাথটাবে বসে জল নিয়ে খেলা করছে খুদে। মিষ্টি ভিডিয়ো পোস্ট করে নায়িকা লেখেন, “মনে হচ্ছে এই তো সে দিন তুমি এ ভাবে খেলতে বাবা, অথচ কি ভাবে সময় পেরিয়ে যাচ্ছে। বাপজান আরও ছোটবেলায়।”

অপু শাকিবের আমেরিকা যাওয়ার আগেই প্রকাশ্যে নায়কের সম্পর্কে ক্ষোভ উগরে দিয়েছিলেন বুবলী। যদিও অনেক দিন আগেই অভিনেত্রীর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন শাকিব। অপুর সঙ্গে সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা দেখেই কি বুবলীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করেছিলেন নায়ক? চারিদিকে উঠছে এই একটাই প্রশ্ন। এ প্রসঙ্গে মুখ খুলেছেন অপু। আবারও যে তাঁরা কাছাকাছি এসেছেন, সেই আভাস পাওয়া গিয়েছে নায়িকার কথায়।

এই প্রতিবেদনটি প্রথম প্রকাশের সময় অন্য একটি শিরোনাম এবং ছবির সঙ্গে অন্য একটি খবর প্রকাশিত হয়েছিল। পরে ঠিক খবরটি দেওয়া হয়েছে। অনিচ্ছাকৃত এই যান্ত্রিক ত্রুটির জন্য আমরা আন্তরিক দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bubly Film actor Bangladeshi Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE