Advertisement
০২ মে ২০২৪
Tanjin Tisha

ট্রাকের সঙ্গে ধাক্কা, গাড়ি দুর্ঘটনার কবলে তানজিন তিশা, কেমন আছেন অভিনেত্রী?

বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে দুমড়ে যায় অভিনেত্রী তানজিন তিশার গাড়ি। কেমন আছেন তিনি?

অভিনেত্রী তানজিন তিশার গাড়ি দুর্ঘটনা।

অভিনেত্রী তানজিন তিশার গাড়ি দুর্ঘটনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৩১
Share: Save:

রাতের অন্ধকারে ভয়ঙ্কর দুর্ঘটনার মুখে পড়েন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন অভিনেত্রী। যে গাড়িতে তিনি ছিলেন, তার পিছনের অংশটি প্রায় দুমড়ে গিয়েছে। একটি ট্রাক এসে ধাক্কা মারে অভিনেত্রীর গাড়িকে। তিশা জানান, সেই রাতটা কখনও ভুলবেন না!

অগস্ট মাসেই জ্বরে কাবু হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল বাংলাদেশের ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী্কে। এ বার পথ দুর্ঘটনার মুখে পড়লেন তিনি। অল্প চোট লাগলেও বড়সড় কিছু ঘটার থেকে রক্ষে পেয়েছেন তিশা। সমাজমাধ্যমের পাতায় অভিনেত্রী লেখেন, ‘‘গত কালকের রাতটা কখনও ভুলব না। বৃহস্পতিবার রাতে একটা ট্রাক এসে আমার গাড়িটাকে প্রায় গুঁড়িয়ে দেয়। এই গাড়িটা আমার খুব প্রিয় ছিল। আমার কষ্টার্জিত টাকায় কেনা ছিল গাড়িটা। এই ক্ষতি মেনে নেওয়া সহজ নয়।’’

চলতি বছরে গোপন ভিডিয়ো ফাঁসের বিতর্কে উঠে এসেছে তিশার নাম। যে ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল শরিফুল রাজের ফেসবুক থেকে। যেখানে দেখা গিয়েছিল, লিফ্‌টের মধ্যে রয়েছেন নায়িকা। তাঁকে দেখে অনেকেই মনে করেছিলেন, তিনি মত্ত অবস্থায় রয়েছেন। যদিও পোস্টের ১৮ মিনিটের মাথায় ভিডিয়োটি মুছে দেওয়া হয়। কিন্তু, সেই সময় বেশ বিতর্কের মধ্যে জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE