Advertisement
০৯ মে ২০২৪
Nusrat Jahan

মুক্তি পেয়েছে যশের ‘ইয়ারিয়াঁ ২’-এর ট্রেলার, হিন্দি ছবিতে এ বার কি দেখা যাবে নুসরতকেও?

তাঁকে ঘিরে যতই বিতর্ক বা সমালোচনা হোক না কেন, নিজেকে সব সময়ে ইতিবাচক ভাবনায় ঘিরে রাখতে পছন্দ করেন নুসরত জাহান। অনুরাগীদেরও সে রকমই বার্তা দিলেন তিনি।

Tollywood actress Nusrat Jahan answers fan questions

নুসরত জাহান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৯:১৭
Share: Save:

এক দিকে তাঁকে ঘিরে রয়েছে বিতর্ক। পুজোয় তাঁর কোনও ছবিও নেই। কিন্তু তা বলে ব্যস্ততা এতটুকু কমেনি নুসরত জাহানের। প্রতি দিনই কোনও না কোনও উদ্যোগের জন্য তাঁকে শুটিং করতে হচ্ছে। তার ঝলকও মিলছে সমাজমাধ্যমে। এ দিকে অভিনেত্রী সময় পেলেই অনুরাগীদের প্রশ্নের উত্তরও দিচ্ছেন। সম্প্রতি, এক অনুরাগীর পরামর্শ ছিল, অভিনেত্রীর হিন্দি ছবি করা উচিত। তা-ও আবার রণবীর সিংহের সঙ্গে। তা শুনে উত্তর দিলেন অভিনেত্রী।

যশ দাশগুপ্ত ইতিমধ্যেই কেরিয়ারে প্রথম হিন্দি ছবিতে অভিনয় করেছেন। পুজোর মরসুমে মুক্তি পাবে ‘ইয়ারিয়াঁ ২’। তার পর থেকেই অনুরাগীদের আশা, এর পর নুসরতও বলিউডে পাড়ি দেবেন। তবে এখনও পর্যন্ত অভিনেত্রীর তরফে সে রকম কোনও ইঙ্গিত মেলেনি। তবে অনুরাগীর পরামর্শ শুনে অন্য রকম উত্তর দিলেন বসিরহাটের সাংসদ। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ওই ভিডিয়োতে নুসরতকে বলতে শোনা যাচ্ছে, ‘‘শুনেই ভাল লাগছে। তবে আমার মনে হচ্ছে, আগে আমাকে দীপিকার থেকে অনুমতি নিতে হবে। তার পর ছবিটা হবে।’’ একই সঙ্গে রণবীর প্রসঙ্গেও তাঁর মনের কথা ওই ভিডিয়োতে ব্যক্ত করেছেন নুসরত। তাঁর কথায়, ‘‘আমি ওঁর খুব বড় ভক্ত। আমি ওকে ভালবাসি।’’

অন্য এক অনুরাগী নুসরতের কাছে জানতে চান যে, অভিনেত্রী পজ়িটিভ থাকেন কী ভাবে। উত্তরে নুসরত বলেন, ‘‘কারণ আমি ইতিবাচক চিন্তাভাবনা করি। লোকে যা বলুক, জীবনে অনেক বাধা বিপত্তি আসে। সেটা মেনে নিতেই হবে।’’ একই সঙ্গে তাঁর পরামর্শ, ‘‘মন খারাপ করে সেটা মানলে নিজেরই খারাপ লাগবে। তাই সব সময় মন ভাল রাখলে অনেক বড় সমস্যাও সহজেই সমাধান করা যায়।’’

সম্প্রতি ফ্ল্যাট প্রতারণা কাণ্ডে নাম জড়িয়েছে অভিনেত্রীর। সেই কারণে ইডির অফিসে হাজিরাও দিতে হয়েছিল নুসরতকে। তবে এত কিছুর মাঝেও নিজের মতো করে হালকা থাকার চেষ্টা করছেন তিনি। তা তাঁর সমাজমাধ্যমের পোস্টে বেশ স্পষ্ট। যশের সঙ্গে ‘মেন্টাল’ ছবিতে জুটিতে দেখা যাবে নুসরতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE