Advertisement
০২ মে ২০২৪
Tasnia Farin

সদ্য বিয়ে করেছেন তাসনিয়া ফারিণ, তার মধ্যেই থানা পুলিশের চক্করে নায়িকা!

বিয়ের পর থেকে বেশ শান্তিপূর্ণ সময় কাটছিল তাসনিয়া ফারিণের। কিন্তু কয়েক দিন যেতে না যেতেই বিড়ম্বনায় জড়ালেন অভিনেত্রী।

অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১৭:৩৩
Share: Save:

মাস দেড়েক আগেই বিয়ে সেরেছেন বাংলাদেশের অভিনেত্রী তাসনিয়া ফারিণ। শুধু বাংলাদেশে নয়, কলকাতায় বেশ কিছু কাজ করেছেন তিনি। বিয়ের পর থেকে শুধুই নাকি ভাল খবর পেয়েছেন তিনি। কাজের সংখ্যাও বেড়েছে তাঁর। নিজের বিয়েকে আশীর্বাদ বলেই এসেছেন ফারিণ। এর মাঝেই বিড়ম্বনায় জড়ালেন অভিনেত্রী।

বুধবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) থেকে চুরি যার অভিনেত্রীর বহু মূল্যের ফোন। স্বাভাবিক ভাবে ফোন হারিয়ে দুশ্চিন্তায় অভিনেত্রী। ইতিমধ্যে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় সাধারণ ডায়েরি করেছেন অভিনেত্রী। যদিও থানার ওসির দাবি, অভিনেত্রী ফোন চুরি হয়নি বরং তা হারিয়ে গিয়েছে।

একটি সিরিজ়ের শুটিংয়ে চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে যান অভিনেত্রী। ওয়েব সিরিজ়টির নাম ‘অসময়’। দুপুর ৩.৩০ নাগাদ শুটিং শেষ করে কথা বলছিলেন সাংবাদিকদের সঙ্গে। সেই সময় প্রোডাকশন বয় সেজে অভিনেত্রীর মাথার উপর ছাতা ধরেছিলেন এক যুবক। ফোনটি তার হাতেই ছিল বলে জানান ফারিণ। সংবাদকর্মীদের সঙ্গে কথা শেষে ফারিণ খেয়াল করেন, প্রোডাকশন বয় সেজে থাকা ছেলেটি নেই। পাশাপাশি উধাও তাঁর বহুমূল্যের ফোনটিও। তার পরই আইনের দ্বারস্থ হন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tasnia Farin Bangladeshi Actress Dhallywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE