Advertisement
০৮ মে ২০২৪
Tasnia Farin

‘কারাগার’-এর অভিনেত্রী তাসনিয়া ফারিণ অসুস্থ! বিদেশে অস্ত্রোপচারের পর কেমন আছেন তিনি?

‘কারাগার’ ওয়েব সিরিজ় এবং ‘আরো এক পৃথিবী’ ছবির দৌলতে বাংলাদেশের অভিনেত্রী এখন এ পার বাংলাতেও পরিচিত মুখ। সুস্থ হয়ে আবার দ্রুত কাজে ফিরতে চাইছেন তাসনিয়া।

Tasnia Farin

অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ২৩:০৪
Share: Save:

বাংলাদেশের অভিনেত্রী তাসনিয়া ফারিণ অসুস্থ। অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর। তবে তা ঢাকায় নয়। অস্ত্রোপচার হয়েছে ব্যাঙ্ককের একটি হাসপাতালে।

মঙ্গলবার সমাজমধ্যমে নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে কিছু তথ্য জানান তাসনিয়া। ইনস্টাগ্রামের স্টোরিতে তাঁর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তিনি হাসপাতালে রয়েছেন। কপালে ব্যান্ডেজ। মুখে মাস্ক। সঙ্গে তাসনিয়া লিখেছেন, “জীবনের প্রথম অপারেশন হল। সেটাও আবার এক অপরিচিত দেশে। সঙ্গে আমার অভিভাবকরা নেই। ঈশ্বরকে ধন্যবাদ, সঙ্গে আমার ছোট ভাই ছিল।” অভিনেত্রীর এই পোস্ট দেখে স্বাভাবিক ভাবেই অনুরাগীরা চিন্তিত হয়ে পড়েন।

অস্ত্রোপচারের পর ইনস্টাগ্রামে ছবি ছেড়েছেন অভিনেত্রী।

অস্ত্রোপচারের পর ইনস্টাগ্রামে ছবি ছেড়েছেন অভিনেত্রী। ছবি: ইনস্টাগ্রাম।

অন্য একটি স্টোরিতে তাসনিয়া একটি সিস্টের ছবি পোস্ট করেছেন। কেমন আছেন অভিনেত্রী জানতে আনন্দবাজার অনলাইনের তরফে তাসনিয়ার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। অভিনেত্রী বলেন, “খুবই ছোট্ট একটা অপারেশন হয়েছে। আমার নাকের মাঝে একটা সিস্ট হয়েছিল। সেটা অপারেশনে বাদ দেওয়া হয়েছে। এখন অনেকটাই ভাল আছি।”

সম্প্রতি পরিচালক অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’ ছবিতে দর্শক তাসনিয়াকে দেখেছেন। ছবির প্রচারে কলকাতাতেও এসেছিলেন অভিনেত্রী। তা হলে তাসনিয়া দেশে ফিরবেন কবে? অভিনেত্রী বললেন, “আগামী ১৮ তারিখে আমার সেলাই কাটা হবে। আশা করছি, তার পরের দিন ঢাকায় ফিরতে পারব।” তাসনিয়ার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীরা সমাজমাধ্যমে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladeshi Actress Actress Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE