Advertisement
২২ জুলাই ২০২৪
Farooki health update

হাসপাতালে ভর্তির পর তিন দিন অতিক্রান্ত, কেমন আছেন ফারুকী? জানালেন স্ত্রী তিশা

২২ জানুয়ারি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন বাংলাদেশের জনপ্রিয় পরিচালক মোস্তফা সারোয়ার ফারুকী। পরিচালকের স্ত্রী নুসরত ইমরোজ তিশা জানালেন স্বামীর চিকিৎসা সংক্রান্ত তথ্য।

Bangladeshi director Mostofa Sarwar Farooki’s wife Nusrat Imorose Tisha shares health update about her husband

নুসরাত ইমরোজ তিশা এবং মোস্তফা সরোয়ার ফারুকী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৪ ২১:৩২
Share: Save:

হাসপাতালে ভর্তি বাংলাদেশের জনপ্রিয় পরিচালক মোস্তফা সরোয়ার ফারুকী। তাঁর স্ত্রী নুসরাত ইমরোজ তিশা সমাজমাধ্যমে এই খবর জানিয়েছিলেন। তার পর থেকেই পরিচালকের অনুরাগীদের কপালে দুশ্চিন্তার ভাঁজ। এখন ফারুকী কেমন আছেন? হাসপাতালে ভর্তির ৭২ ঘণ্টা পর পর জানালেন তিশা।

বিগত তিন দিন ধরেই ফারুকীর শারীরিক পরিস্থিতি নিয়ে বিভিন্ন তথ্য সমাজমাধ্যমে ঘুরছে। তবে যাবতীয় বিভ্রান্তির নিরসন ঘটালেন তিশা। বুধবার ফেসবুকে একটি পোস্ট করেন তিশা। তিনি জানান, ফারুকী এখন আগের থেকে অনেকটাই ভাল আছেন। ফেসবুকে অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তিনি হাসপাতালে ফারুকীর হাত ধরে রয়েছেন। তিশা লেখেন, ‘‘প্রতিটা মানুষের জীবনে মেঘ আসে, আবার মেঘ চলেও যাই, শুধু একটু ধৈর্য্য ধরতে হয়। আপনাদের দোয়ায় মোস্তফা সরয়ার ফারুকী এখন বিপদমুক্ত আল‌‌‌হাদুলিল্লাহ।’’ এরই সঙ্গে তিশা জানিয়েছেন যে, পরিচালক এখন আগের থেকে অনেকটাই ভাল আছেন। সুস্থ হয়ে তিনি দ্রুত কাজে ফিরতে চান।

তিশা তাঁর স্বামীর শারীরিক পরিস্থিতি জানানোর পাশাপাশি কঠিন সময়ে পাশে থাকার জন্য অনুরাগীদেরও ধন্যবাদ জানিয়েছেন। তিশা লেখেন, ‘‘অনেকেই আমাকে ফোন এবং এসএমএস করেছেন। অনেকেরই ফোন ও এসএমএস-এর উত্তর দিতে পারি নাই। তার জন্য অনেক দুঃখিত। সবাইকে অনেক ধন্যবাদ এতো দোয়া আর ভালোবাসার জন্য।’’ বুধবার ফারুকীর ফেসবুক অ্যাকাউন্ট থেকেও ইংরিজিতে একই ধরনের একটি বার্তা পোস্ট করে পরিচালকের শারীরিক পরিস্থিতি জানান তিশা।

সোমবার আচমকাই শরীরের একটা ভাগ অসাড় হয়ে যাওয়ার ফলে ফারুকীকে দ্রুত ঢাকার হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তাররা জানান, তাঁর ব্রেন স্ট্রোক হয়েছে। তবে চিকিৎসায় দ্রুত সাড়া দেওয়ার জন্য পরিচালকের অস্ত্রোপচারের প্রয়োজন নেই। ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার পর, চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE