Advertisement
১৬ জুন ২০২৪
Mainul Ahsan Noble

‘মত্ত হয়ে’ গান গাইতে মঞ্চে! নোবেলের দিকে জুতো উড়ে এল বাংলাদেশের কলেজে

ফের বিতর্কে নোবেল। কখনও তাঁর আচরণ নিয়ে অভিযোগ উঠেছে। কখনও আবার তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া হয়েছে। এ বার বাংলাদেশের একটি কলেজে গান গাইতে গিয়ে ঘটল বিপত্তি।

Bangladeshi singer Noble got into problem

আবারও বিতর্কে জড়ালেন নোবেল। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ২০:১৬
Share: Save:

কখনও ব্যক্তিগত কারণ, কখনও আবার পেশাদার জীবনের কারণে শিরোনামে উঠে আসেন বাংলাদেশি গায়ক মইনুর আহসান নোবেলের নাম।

‘সারেগামাপা’ রিয়্যালিটি শো-এর মাধ্যমে সকলের নজরে আসেন তিনি। তার পর ব্যক্তিগত জীবনে তাঁর সঙ্গে স্ত্রীর সম্পর্ক নিয়েও জলঘোলা হয়েছে বিস্তর। এমনকি তাঁর ঔদ্ধত্য নিয়েও বিরক্ত ভক্তকুল। আবারও বিতর্কে নোবেল।

বৃহস্পতিবার বাংলাদেশের কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে আমন্ত্রণ জানানো হয় গায়ককে। সঙ্গীত পরিবেশন করার কথা ছিল তাঁর। সেখানেই ঘটল আর এক কাণ্ড। কিছু দিন আগে প্রকাশ্যে নিজেই স্বীকার করেছিলেন যে অতিরিক্ত নেশার জন্য তাঁর কেরিয়ার নষ্ট হয়ে গিয়েছে। আবারও ঘটল সেই একই ঘটনা। মঞ্চে গান পরিবেশন করার সময় অসংলগ্ন আচরণ করতে দেখা যায় তাঁকে, বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর এমনটাই।

স্থানীয়রা জানিয়েছেন, রাত ৯টায় তাঁর স্টেজে ওঠার কথা ছিল। কিন্তু তিনি গান গাইতে ওঠেন রাত ১১টা ২০ মিনিটে। মঞ্চে গান গাইতে গাইতে একটা সময় মাতলামি করা শুরু করেন। শেষে বসে পড়েন। গায়কের এই আচরণে ক্ষুব্ধ শ্রোতারা নোবেলকে লক্ষ করে বোতল ও জুতো ছুড়ে মারতে থাকেন। যে ভিডিয়ো রীতিমতো ভাইরাল। শেষে বিপদ বুঝে কলেজ কর্তৃপক্ষ গায়ককে মঞ্চ থেকে সরিয়ে দেন।

কয়েক দিন আগে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন নোবেল। তিনি বলেন, “জীবনে অপ্রত্যাশিত সব কিছুই ঘটেছে। হৃদয় ভেঙেছে। মদ এবং মাদকে আসক্ত হয়েছি। আমার মাথায় ৭০টি স্টিচ আছে। আমার প্রাক্তন স্ত্রী তাতে খুশি হয়েছে। আমার কেরিয়ার নষ্ট হয়ে গিয়েছে। শুধু মৃত্যুটাই বাকি আছে!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mainul Ahsan Noble Singer Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE