×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ জানুয়ারি ২০২১ ই-পেপার

দ্বৈত চরিত্রে শাকিব

২২ ফেব্রুয়ারি ২০১৮ ২৩:৩২
শাকিব খান এবং শ্রাবন্তী।

শাকিব খান এবং শ্রাবন্তী।

‘শিকারি’র পর ফের জুটি বাঁধছেন শাকিব খান এবং শ্রাবন্তী। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত ‘ভাইজান’-এ দেখা যাবে তাঁদের। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাকিব। টলিউডে এই প্রথম বার দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে। তাঁর আর এক নায়িকা পায়েল সরকার। এই প্রথম বার শাকিবের বিপরীতে দেখা যাবে পায়েলকে।

আরও একটি চমকপ্রদ বিষয় হল, জয়দীপের পরিচালনায় এটি শাকিবের চতুর্থ ছবি। এর আগে ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’-এ একসঙ্গে কাজ করেছেন তাঁরা। এ বিষয়ে পরিচালক বললেন, ‘‘বাংলাদেশের পাশাপাশি এখানেও শাকিব বেশ জনপ্রিয়।’’

২৮ বছর আগের এক ঘটনাকে কেন্দ্র করেই এগোয় ছবির গল্প। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শান্তিলাল মুখোপাধ্যায়। এ ছাড়া রয়েছেন রজতাভ দত্ত, সাগ্নিক, বিশ্বনাথ বসু, সুপ্রিয় দত্ত প্রমুখ। থাকছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দীপা খন্দকার, মনিরা মিঠুও। ছবির শুটিং শুরু হচ্ছে মার্চের তিন তারিখ থেকে।

Advertisement



পায়েল

গোটা ছবিটি কলকাতার পাশাপাশি লন্ডনেও শুটিং করা হবে। লন্ডনের শেডিউল ১৮ দিনের। ছবির বাজেট প্রায় সাড়ে চার কোটি টাকা। এই ছবির মিউজিক করছেন স্যাভি এবং দোলন-মৈনাক। সম্পাদনার দায়িত্বে রয়েছেন রবিরঞ্জন মৈত্র। ছবিটি মুক্তির জন্য সামনের ইদের দিনটি নির্ধারিত হয়েছে।



Tags:
Shakib Khanশাকিব খান Tollywood Srabanti Chatterjee Payel Sarkarপায়েল সরকার

Advertisement