Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Hero Alom

মনোনয়নপত্রের বৈধতা ফিরে পেলেন হিরো আলম, কী বললেন বাংলাদেশি ইউটিউবার?

বাংলাদেশি ইউটিউবার হিরো আলমকে নিয়ে বিতর্কের শেষ নেই। ঢাকা ১৭ আসনের উপনির্বাচনে প্রার্থী হিসাবে দাঁড়িয়েছেন তিনি। প্রথমে বাতিল হয়ে গিয়েছিল তাঁর মনোনয়ন।

হিরো আলম।

হিরো আলম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২৩ ১৭:৫২
Share: Save:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ১০ ডিসেম্বর শুনানিতে নির্বাচন কমিশন তাঁর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করে। এ বিষয়ে বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-কে এক সাক্ষাৎকারে তিনি বলেন, “প্রার্থিতা ফিরে পেয়েছি, নির্বাচন কমিশনকে ধন্যবাদ।”

এর আগে, নিয়ম অনুযায়ী নির্দিষ্ট সংখ্যক ভোটারের সমর্থন না থাকায় বাতিল হয়েছিল হিরো আলমের মনোনয়নপত্র। ঢাকা ১৭ আসনের মনোনয়ন বতিল হওয়ার পর হাই কোর্টে আবেদন করবেন বলে ঠিক করেছিলেন হিরো আলম। হিরো আলমের পক্ষে আপিল শুনানিতে অংশ নেন বাংলাদেশ কংগ্রেসের যুগ্ম মহাসচিব ও সুপ্রিম কোর্টের আইনজীবী মো. মিজানুর রহমান।

বাংলাদেশের সংবাদমাধ্যম ঢাকা ট্রিবিউন সূত্রে খবর ছিল, আলম-সহ আরও আট জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল। তার পরেই উচ্চ আদালতের দ্বারস্থ হওয়ার কথা জানিয়েছিলেন বাংলাদেশি ইউটিউবার। বিভিন্ন কারণে বার বার বিতর্কে জড়িয়েছেন আলম। আগে এক বার নির্বাচনে দাঁড়িয়েছিলেন তিনি কিন্তু সে বার পরাজিত হয়েছিলেন। তবে এ বার কোনও ভাবেই হারতে চান না আলম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hero Alom Bangladeshi Actor Youtuber
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE