Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hollywood Gossip

বর্তমান জেনিফারকে ছেড়ে প্রাক্তন জেনিফারের কাছাকাছি! ফের কি বিয়ে ভাঙছে বেন অ্যাফ্লেকের?

এক জনের সঙ্গে সদ্য সংসার পেতেছেন। অন্য জনের সঙ্গে ১৩ বছর ধরে সংসার করেছেন। দুই জেনিফারের মাঝে কি নিজেই ধন্দে পড়েছেন হলিউড তারকা বেন অ্যাফ্লেক?

Ben Affleck’s cheating rumor resurfaces as he cozies up with ex-flame Jennifer Garner inside car in LA

(বাঁ দিক থেকে) জেনিফার লোপেজ়, বেন অ্যাফ্লেক, জেনিফার গার্নার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪৭
Share: Save:

জেনিফারময় হলিউড অভিনেতা বেন অ্যাফ্লেকের জীবন। কখনও তাঁর জীবনে জেনিফার গার্নারই শেষ কথা, কখনও আবার তিনি চোখে হারান জেনিফার লোপেজ়কে। আদপে যে কোন জেনিফারকে মনে ধরেছে হলিউ়ডের অন্যতম ‘ব্যাটম্যান’-এর, তা বুঝে ওঠা বেশ দুষ্কর। বেনের সাম্প্রতিক কীর্তিকলাপে অন্তত তাই ধারণা অভিনেতার অনুরাগীদের।

হলিউড অভিনেত্রী ও জনপ্রিয় পপ তারকা জেনিফার লোপেজ়ের সঙ্গে কয়েক বছর প্রেমের পরে ২০০৫ সালে অভিনেত্রী জেনিফার গার্নারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বেন। দীর্ঘ ১৩ বছর সংসার করার পরে ২০১৮ সালে বিচ্ছেদের পথে হাঁটেন দম্পতি। তত দিনে তিন সন্তানের মা-বাবা তাঁরা। বিচ্ছেদের পরেও তিন সন্তানকে সময় দেওয়া নিয়ে কোনও বিরোধ নেই প্রাক্তন দম্পতির মধ্যে। সম্প্রতি লস অ্যাঞ্জেলেসেও মেয়ে সেরাফিনার সঙ্গেই একই গাড়িতে দেখা গেল প্রাক্তন যুগলকে। গাড়িতে বেনের পাশেই বসেছিল সেরাফিনা। মেয়ের সামনেই প্রাক্তন স্ত্রীর সঙ্গে রীতিমতো ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেল বেনকে। তবে কি বর্তমান স্ত্রী জেনিফার লোপেজ়ের সঙ্গে আর বনিবনা হচ্ছে না বেনের? সমাজমাধ্যমের পাতায় বেন ও জেনিফারের ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়তেই ‘ব্যাটম্যান’ খ্যাত অভিনেতার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে সমালোচনায় মুখর নেটাগরিকরা।

২০০২ সালে ‘জিজি’ ছবির সেটে জেনিফার লোপেজ়ের সঙ্গে প্রথম সাক্ষাৎ বেনের। ওই ছবির সেটেই একে অপরের প্রেমে পড়েন তাঁরা। ২০০৩ সালে বিয়ে করারও কথা ছিল তাঁদের। যদিও সংবাদমাধ্যমের অতিরিক্ত হুল্লো়ড়ের জেরে নাকি বিয়ে পিছোতে বাধ্য হন বেন ও জেনিফার। ২০০৪ সালে বেনের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন ‘অন দ্য ফ্লোর’ খ্যাত পপ তারকা। ২০০৫ সালেই জেনিফার গার্নারকে বিয়ে করেন বেন। ১৩ বছরের সংসারের পর ২০১৮ সালে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। ২০২১ সালে ফের জেনিফার লোপেজ়ের সঙ্গে প্রেমের জল্পনা শোনা যায় বেনের। বছর খানেক প্রেমের পর গত বছর জেনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। তার বছর খানেকের মধ্যেই ফের জেনিফার গার্নারের কাছাকাছি বেন। জেনের সঙ্গে বেনের দ্বিতীয় ইনিংসও কি তবে ফুরলো?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE