Advertisement
১৮ জুলাই ২০২৪
Ankush on Mirza

‘মির্জ়া’র টিজ়ার প্রকাশের পরেই অস্ত্রোপচারের চিন্তা! জন্মদিনে কী হল অঙ্কুশের?

বুধবার অঙ্কুশের জন্মদিনেই প্রকাশ্যে এল ‘মির্জ়া’ ছবির টিজ়ার। এ দিকে অন্য চিন্তায় ডুবে অভিনেতা।

Bengali actor Ankush Hazra to undergo surgery after Mirza teaser launch

অঙ্কুশ হাজরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৪০
Share: Save:

প্রতীক্ষার অবসান। কথা দিয়েছিলেন। এ বার কথা রাখলেন অঙ্কুশ। বুধবার সরস্বতী পুজো এবং প্রেম দিবসের দিন প্রকাশ্যে এল ‘মির্জ়া’ ছবির প্রথম ঝলক। তবে ১৪ ফেব্রুয়ারির সঙ্গে অঙ্কুশের আরও একটি যোগসূত্র রয়েছে। বুধবার অভিনেতার জন্মদিন। বিশেষ দিনেই তিনি অনুরাগীদের উপহার দিলেন ‘মির্জ়া’ ছবির টিজ়ার।

তবে জন্মদিনের দিনটা কি খুব ভাল কাটছে অভিনেতার? তাঁর ডান পায়ে একটি সিস্ট হয়েছে। চিকিৎসক দ্রুত অস্ত্রোপচার করাতে বলেছেন। তাই আগামিকাল বৃহস্পতিবার হাসপাতেল ভর্তি হবেন অঙ্কুশ। আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বললেন, ‘‘অনেক দিন ধরেই সমস্যা ছিল। ব্যথার ওষুধ এবং ইঞ্জেকশন নিয়েও ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং করেছি। কিন্তু এ বার অপারেশন না করালেই নয়।’’ এর আগে এই ছবির শুটিং করতে গিয়েই মালাইচাকিতে চোট পেয়েছিলেন অঙ্কুশ। সাময়িক ভাবে বন্ধু রাখতে হয়েছিল শুটিং। তার পর নতুন বিপত্তি উপস্থিত। অভিনেতা বললেন, ‘‘বুধবারেই ভর্তি হতাম। কিন্তু প্রতি বছর নিয়ম করে সরস্বতী পুজোর দিন কয়েক জন আত্মীয়ের বাড়ি যাই। তা ছাড়া আমার জন্মদিন। তাই বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হব।’’ অভিনেতা জানালেন, অসুস্থতার জন্যই, জন্মদিনে বিশেষ কোনও পরিকল্পনা নেই তাঁর। সরস্বতী পুজোর জন্য পূর্বনির্ধারিত কিছু কাজ ছাড়া বাড়িতেই থাকবেন।

মঙ্গলবার মধ্যরাতেই ‘মির্জ়া’-র টিজ়ার সমাজমাধ্যমে প্রকাশ করেছিলেন অঙ্কুশ। অ্যাকশন অবতারে ছবির প্রথম ঝলকে অঙ্কুশ ছাড়াও নজর কেড়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক, শোয়েব কবীর। দ্বৈত চরিত্রে ঐন্দ্রিলা সেনের লুকও প্রকাশ্যে এসেছে। ছবির টিজ়ার প্রকাশ্যে আসার পর কেমন প্রতিক্রিয়া পেলেন অঙ্কুশ? অভিনেতা বললেন, ‘‘সমাজমাধ্যমে সাধারণত সকালে নতুন কিছু প্রকাশ করা হয়। সেখানে আমরা একটু অন্য পথে হাঁটতে চেয়েছিলাম। সরস্বতী পুজোর আগের দিন অনেকেই তাড়াতাড়ি ঘুমিয়ে পড়েন। আজ আবার ভ্যালেন্টান্‌স ডে। তার পরেও এইটুকু সময়ের মধ্যে এতটা সাড়া পাব, আগে ভাবিনি।’’

অঙ্কুশ জানালেন, ইন্ডাস্ট্রির অনেকেই তাঁকে জন্মদিন এবং ‘মির্জ়া’র জন্য যৌথ শুভেচ্ছা জানিয়ে ফোন করছেন। পাশাপাশি অনুরাগীদের মধ্যেও ছবি নিয়ে বাড়তি উত্তেজনা টের পাচ্ছেন তিনি। অভিনেতার প্রথম প্রযোজিত এই ছবি নিয়ে তিনি যে যথেষ্ট আশাবাদী, তা তাঁর তার বক্তব্যেই স্পষ্ট। ছবির আর দু’দিনের শুটিং বাকি। ছবিটি আগমী ইদে মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE