Advertisement
০৩ মে ২০২৪
Jisshu Sengupta on Khadaan

দুই নৌকায় পা যিশুর! ‘খাদান’-এ রাজি হতে দেবকে বিশেষ শর্ত অভিনেতার, নেপথ্যে কী কারণ?

চলতি সপ্তাহে ‘খাদান’ ছবির শুটিং শুরু করছেন দেব। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত।

Image of Tollywood actor Jisshu Sengupta

যিশু সেনগুপ্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১১:১৭
Share: Save:

‘টেক্কা’র শুটিং শেষ। এ বার ‘খাদান’ ছবির প্রস্তুতি নিতে শুরু করেছেন দেব। বিগত কয়েক দিন দেবকে নিয়ে রাজ্য রাজনীতি তোলপাড়। কিন্তু খবর, সব সামলেই আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে ‘খাদান’-এর শুটিং শুরু করছেন অভিনেতা। এই ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত। এ দিকে অভিনেতা আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে সিসিএল (সেলিব্রিটি ক্রিকেট লিগ) নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন। এই লিগে কলকাতার দল ‘বেঙ্গল টাইগার্স’-এর অধিনায়ক যিশু।

দেবকে এই ছবিতে ‘হ্যাঁ’ বলার জন্য বিশেষ শর্ত দিয়েছিলেন যিশু। অভিনেতা জানালেন, প্রথমত ছবির চিত্রনাট্য তাঁর পছন্দ হয়েছিল। দ্বিতীয়ত, দেবকে তিনি নাকি বলেছিলেন যে ‘সিসিএল’-এর জন্য ছুটি পেলেই একমাত্র তিনি ‘খাদান’ ছবিতে রাজি হবেন। যিশুর কথায়, ‘‘সিসিএল ছাড়াও আমার একটা তেলুগু ছবিরও শুটিং চলছে। কিন্তু দেব এক কথায় রাজি হয়ে যায়। ফলে আমিও ছবিটা করতে রাজি হই।’’

চলতি বছরের ১ জানুয়ারি ‘খাদান’ ছবির ঘোষণা করেন দেব। তার পর থেকেই এই ছবি নিয়ে দর্শকের মধ্যে কৌতূহল বাড়ছে। কিন্তু ছবিতে যে যিশু রয়েছেন, সে কথা দেব ঘোষণা করেন জানুয়ারির শেষ দিকে। ছবিতে যিশুর ফার্স্ট লুকে অভিনেতাকে পিছন থেকে দেখা গিয়েছে। ধুতি-পাঞ্জাবিতে অভিনেতার গলায় ঝুলছে শ্রীখোল। অনুরাগীদের অনুমান, সম্ভবত ছবিতে দেব অভিনীত চরিত্রটির বন্ধুর চরিত্রে অভিনয় করছেন যিশু।

সিসিএল-এ ব্যস্ত হয়ে যাওয়ার আগেই যিশু ‘খাদান’-এর শুটিং শুরু করছেন। পাশাপাশি চলবে তাঁর ক্রিকেট প্র্যাকটিস। যিশু জানালেন, সিসিএল-এর মাঝেই আবার দিন তিনেক সময় বার করে এই ছবির শুটিং করবেন তিনি। সুতরাং, আগামী এক মাস অভিনেতা যে ক্রিকেট এবং শুটিংয়ের মধ্যে সমতা বজায় রাখতে মরিয়া, তা বেশ স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE