Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Nusraat-Somraj

বাবা যাদবের নতুন ছবিতে নুসরত এবং সোমরাজ, কবে থেকে শুরু হবে নতুন ছবির শুটিং?

অঙ্কুশ এবং শুভশ্রী জুটির পর নতুন জুটি নিয়ে পর্দায় আসতে চলেছেন পরিচালক বাবা যাদব। তাঁর নতুন ছবির মহরত হয়ে গেল। যেখানে দেখা যাবে সোমরাজ এবং নুসরতকে। কবে থেকে শুরু হতে চলেছে নতুন সিনেমার শুটিং?

Bengali Actress Nusraat Faria and Actor Somraj Maity going to paired up in Director Baba Yadav next Bengali movie

ছবির মহরত অনুষ্ঠানে বাবা যাদবের সঙ্গে নুসরত ফারিয়া এবং সোমরাজ মাইতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ২০:৪৭
Share: Save:

ফের পরিচালনায় বাবা যাদব। অঙ্কুশ হাজরা এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে নিয়ে তৈরি করেছিলেন ‘পাখি’। সেই ছবি যদিও এখন মুক্তি পায়নি। এর মাঝেই নতুন ছবির ঘোষণা করলেন পরিচালক। ইন্ডাস্ট্রিতে অবশ্য কোরিওগ্রাফার হিসেবেই পরিচিত তিনি। ইদানীং পরিচালক হিসেবে নিজের হাত পাকা করার চেষ্টা করছেন। নতুন ছবির প্রস্তুতি শুরু করে দিলেন তিনি। বুধবার হয়ে গেল ছবির মহরত। মুখ্য চরিত্রে দেখা যাবে নুসরত ফারিয়া এবং সোমরাজ মাইতিকে। প্রথম বার জুটি বাঁধছেন তাঁরা।

দুই বাংলায় সমান তালে অভিনয় করে চলেছেন নুসরত। এক দিকে বাংলাদেশের সিনেমার শুটিং চলছে। অন্য দিকে, কলকাতায় মুক্তি পাবে নায়িকার নতুন সিনেমা ‘আবার বিবাহ অভিযান’। এর মধ্যেই নতুন সিনেমা সই করলেন অভিনেত্রী। সোমরাজ অবশ্য অনেক দিন ধরেই বড় পর্দায় নিজের জমি শক্ত করার প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন। বেশ অনেক দিন হল সিরিয়ালে অভিনয় থেকে সরে এসেছেন। আপাতত সিনেমায় মনযোগ দিতে চান তিনি।

আনন্দবাজার অনলাইনকে সোমরাজ বললেন, “এটা ছবিটির আদ্যোপান্ত রোম্যান্টিক এবং অ্যাকশনে ভরপুর। মূলত বিদেশেই শুটিং হওয়ার পরিকল্পনা। ছবির নাম এখনও ঠিক হয়নি।” বর্তমানে ছবির ভাষা বদলেছে। বাণিজ্যিক ছবিতে দর্শক খুঁজছেন শুধুই ভাল গল্প। বিদেশে শুটিং, অ্যাকশন নাচ-গান কি বর্তমানে দর্শককে আর টানে? এ প্রসঙ্গে সোমরাজের মত, “তেমন লোকেশন, ঝকঝকে ছবি যদি দেখা যায় বড় পর্দায় তা হলে নিশ্চয়ই ভাল লাগবে। সে বিশ্বাস আছে আমার। এই ছবিটিও সেই ভাবেই তৈরি করার চেষ্টা করছি আমরা।”

বেশ কয়েক মাস পরে এই ছবির শুটিং শুরু করবেন তাঁরা। মাঝে একটি থ্রিলারধর্মী ছবিতে কাজ করার কথা সোমরাজের। ফারিয়াও উড়ে যাবেন বাংলাদেশে একটি ছবির কাজ শেষ করার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE