Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Soham Basu Chowdhury

প্রকাশ্যে উচ্চ মাধ্যমিকের ফল, কত নম্বর পেলেন দিতিপ্রিয়ার পর্দার ভাই সোহম?

‘অপরাজিত’ সিরিয়ালে ভাই-বোনের চরিত্রে অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া রায় এবং সোহম বসু রায়চৌধুরী। এ বছরই দ্বাদশ শ্রেণির পরীক্ষা দিয়েছেন সোহম। কত নম্বর পেলেন তিনি?

Soham Basu Roychowdhury who play the character of Ditipriya Roy\\\'s brother

উচ্চ মাধ্যমিকে কত নম্বর পেয়েছেন সোহম? —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৭:৩৭
Share: Save:

২৪ মে উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। প্রতি বছরই টলিপাড়ার কেউ না কেউ পরীক্ষা দেন। এ বছরও তার অন্যথা হয়নি। ‘মিঠাই’ সিরিয়ালের পিঙ্কি ভাবি ওরফে অনন্যা গুহর ফলাফল ইতিমধ্যেই জেনে ফেলেছেন দর্শক। সেই একই তালিকায় রয়েছেন সোহম বসু চৌধুরী। এই মুহূ্র্তে সে অবশ্য ইন্ডাস্ট্রিতে নন্টে নামেই পরিচিত। কারণ, সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘নন্টে ফন্টে’। তাঁর অবশ্য আরও একটি পরিচয় আছে। অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের ভাই হিসেবেও অনেকে চেনেন সোহমকে। ‘অপরাজিত’ সিরিয়ালে দিতিপ্রিয়ার ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। তার পর অনেকগুলো বছর পেরিয়ে গিয়েছে। অভিনয় পেশার অনেকেই পড়াশোনা আর শুটিং সমান তালে চালিয়ে যাচ্ছেন।

দিতিপ্রিয়াও নিজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার সময় শুটিংয়ের ফাঁকে পড়াশোনা করতেন। মেকআপ রুমেই প্রজেক্ট শেষ করতেন। সে সময় ‘রাণী রাসমণি’ সিরিয়ালটি সম্প্রচারিত হত। তা প্রায় দু’বছর আগের কথা। তবে অভিনেত্রীর পর্দার ভাই সোহমের কাছে পড়াশোনার প্রক্রিয়াটা অন্য রকম। তাই উচ্চ মাধ্যমিকের আগে বেশ কিছু দিন অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। কেমন হল সোহমের দ্বাদশ শ্রেণির ফল?

আনন্দবাজার অনলাইনকে সোহম বলেন, “রেজাল্ট মোটামুটি হয়েছে। ৮৫% নম্বর পেয়েছি। ভবিষ্যতে ‘মাস কমিউনিকেশন’ বিষয়টি নিয়েই পড়ার ইচ্ছে আছে। আপাতত কলেজের ফর্ম ভর্তি চলছে। সেটা নিয়েই ব্যস্ত আছি।” সোহম কলা বিভাগের ছাত্র। রাষ্ট্রবিজ্ঞান, ইতিহাস, মনোবিজ্ঞান, ইংরেজি, বাংলা এবং শারীরিক শিক্ষা নিয়ে পড়াশোনা করেছেন। এই মুহূর্তে পড়াশোনাতে মনোযোগ দিতে চান। তার পর বাকি কাজ। সোহম বলেন, “পরিবারের সবাই বেশ খুশি রেজাল্ট নিয়ে। আপাতত ভাবছি কোন কলেজে সুযোগ পাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE