Advertisement
২৬ জুলাই ২০২৪
Ankush Hazra

শাহরুখের দেখানো রাস্তায় অঙ্কুশ, ‘গেরুয়া’ আবেদনে পা মেলাতেই ঘটল বিপত্তি!

অরিজিৎ সিংহের জনপ্রিয় গান ‘গেরুয়া’। সম্প্রতি এই গানের শাহরুখ-কাজলের শুটিং লোকেশনে পৌঁছেছিলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা।

Tollywood couple Ankush and Oindrila Sen recetly visited Iceland

এ বারে শাহরুখের মতো একই পোজ়ে ধরা দিলেন অঙ্কুশ। তবে কিছুক্ষণ পরেই ঘটল বিপত্তি! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৯:০৫
Share: Save:

তাপমাত্রা প্রায় হীমাঙ্কের নীচে। এ দিকে শিফন শাড়িতে কাজল। তাঁকে জড়িয়ে ধরেছেন শাহরুখ খান। দু’জনে দাঁড়িয়ে রয়েছেন একটি বিমানের ধ্বংসাবশেষের উপরে। ‘দিলওয়ালে’ ছবির ‘গেরুয়া’ গানে এই ভাবেই ধরা দিয়ছিলেন দুই তারকা। এ বারে শাহরুখের মতো একই পোজ়ে ধরা দিলেন অঙ্কুশ। একই লোকেশনে। তবে কিছুক্ষণ পরেই ঘটল বিপত্তি!

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা। সেখানে দেখা যাচ্ছে প্রচন্ড ঠান্ডার মধ্যে ‘দিলওয়ালে’ ছবির সেই বিমানের উপরে দাঁড়িয়ে অঙ্কুশ। বাদশার মতো দু’হাত দুপাশে ছড়িয়ে দিলেন। তার পরেই বলে উঠলেন, ‘‘ব্যাস...কাট! কাট!’’ তার পরেই বিমানের উপর থেকে শীতে কাঁপতে কাঁপতে নেমে আসেন অভিনেতা। ভিডিয়োটি শুট করছিলেন অঙ্কুশের বান্ধবী ঐন্দ্রিলা। অভিনেত্রী বলেন, ‘‘এটাই হচ্ছে বাস্তব।’’ এই ছবি ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মধ্যে কৌতূহল দানা বাঁধে। ‘গেরুয়া’র শুটিং লোকেশনে কী ভাবে পৌঁছে গেলেন যুগলে?

আসলে সম্প্রতি গ্রিসে ঘুরতে গিয়েছিল টলিপাড়ার এই চর্চিত যুগল। সেখান থেকে আইসল্যান্ডে গিয়েছিলেন তাঁরা। সেখান থেকে বেশ কিছু ছবিও দু’জনে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। আসলে ‘গেরুয়া’ গানের শুটিং হয়েছিল আইসল্যান্ডে। শাহরুখ এবং কাজলের দৌলতে সেই জায়গাটি এখন রীতিমতো পর্যটন কেন্দ্রে পরিণত হয়েছে। যেমন আদিত্য চোপড়া পরিচালিত ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গ’ ছবির পরেও ভারতীয় পর্যটকদের কাছে সুইৎজ়ারল্যান্ডে বিশেষ গন্তব্যে পরিণত হয়েছিল।

লোকেশনে পৌঁছে এ বার নিজেকে আর ধরে রাখতে পারেনি অঙ্কুশ। তবে শুটিংয়ে কখনও কখনও অভিনেতাদের জন্য পরিস্থিতি যে বেশ কঠিন হয়ে ওঠে, তা বোঝাতেই অঙ্কুশের এই ভিডিয়ো। তবে অভিনেতার এই মজাদার অবতার তাঁর অনুরাগীদের পছন্দ হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE