Advertisement
০৩ মে ২০২৪
Roopsagare Moner Manush

পাল্টে যাচ্ছেন ‘রূপসাগরে মনের মানুষ’-এর নায়ক! দেবায়নের জায়গায় দেখা যাবে সায়নকে?

শোনা যাচ্ছে, ‘রূপসাগরে মনের মানুষ’ সিরিয়ালে ধীরে ধীরে আসবে বদল। নায়ক দেবায়নের জায়গা নিচ্ছেন সায়ন?

Bengali serial actor Sayan Mukherjee introduces in Sun Bangla’s serial Roopsagore Moner Manush

(বাঁ দিকে) দেবায়ন ভট্টাচার্য। সায়ন মুখোপাধ্যায় (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১৯:১৭
Share: Save:

সিরিয়ালটির প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর থেকে উঠেছিল বিপুল চর্চা। ‘রূপসাগরে মনের মানুষ’ সিরিয়ালে রুকমা রায়ের বিপরীতে অভিনেতা দেবায়ন ভট্টাচার্যকে দেখার পর থেকে নানা ধরনের সমালোচনা হয়েছিল। আলোচনা হয়েছিল নায়কের বাহ্যিক রূপ নিয়ে। তার আগে রুকমার বিপরীতে দুটি সিরিয়ালে দেখা গিয়েছিল রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে। ফলে নায়িকার বিপরীতে দেবায়নকে অনেকেরই পছন্দ হয়নি। যদিও এ প্রসঙ্গে রুকমা জানিয়েছিলেন, কাউকে বাহ্যিক দিক থেকে বিচার করা ঠিক নয়। শোনা গিয়েছিল, নায়কের অভিনয় নিয়েও নাকি উঠছিল প্রশ্ন। ইন্ডাস্ট্রির অন্দরে গু়ঞ্জন সিরিয়ালের রূপ চরিত্রটি নাকি খুব শীঘ্রই শেষ হতে চলেছে। নেপথ্যে কারণ যদিও জানা যায়নি।

আগমন ঘটছে নতুন নায়কের। চিকিৎসক উজানের চরিত্রে দেখা যাবে অভিনেতা সায়ন মুখোপাধ্যায়কে। তাঁকে এর আগে ‘ক্যানিংয়ের মিনু’ সিরিয়ালে দেখেছেন দর্শক। শোনা যাচ্ছে, উজান চরিত্রটি আসার পর ধীরে ধীরে সরিয়ে দেওয়া হবে রূপ চরিত্রটিকে। যদিও এই প্রসঙ্গে সিরিয়ালের নতুন নায়ককে প্রশ্ন করা হলে তিনি কিছুই বলতে পারেননি। আনন্দবাজার অনলাইনকে সায়ন বলেন, “সিরিয়ালের গল্প কোন দিকে কখন মোড় নেয় কিছুই বলা যায় না। নতুন চরিত্রে দেখা যাবে আমায়। এক জন চিকিৎসকের চরিত্র। প্রায় ছ’মাস পর আমায় দেখা যাবে। নতুন চরিত্রটা নিয়ে খুবই উত্তেজিত আমি।”

কয়েক দিন হল শুটিং শুরু হয়েছে সায়নের। খুব শীঘ্রই সম্প্রচারিত হবে নতুন গল্প।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shayan Mukherjee Tollywood Bengali Serial Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE